‘দুর্ভাগ্য আমাদের, ভালো খেলেও কোয়াটার ফাইনালে যেতে পারলাম না’

বিটিসি স্পোর্টস ডেস্ক: দুর্ভাগ্য স্কটল্যান্ড ক্রিকেট দলের। অস্ট্রেলিয়ার বিপক্ষে ১৮০ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়েও হেরে গেল। স্কটিশদের এই পরাজয়ে কপাল খুলে গেল ইংল্যান্ডের। স্কটল্যান্ডের মতো সমান ৫ পয়েন্ট করে নিয়েও রান রেটে এগিয় থাকায় সুপার এইটে চলে যায় ব্রিটিশরা।
রোববার ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপজয়ী সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি স্টেডিয়ামে আগে ব্যাট করে ৫ উইকেটে ১৮০ রান করে স্কটল্যান্ড। টার্গেট তাড়া করতে নেমে ট্রাভিস হেড ও মার্কাস স্টয়নিসের ব্যাটিং তাণ্ডবে ২ বল হাতে রেখেই ৫ উইকেটের দাপুটে জয় পায় অস্ট্রেলিয়া।
অস্ট্রেলিয়ার এই জয়ে কপাল খুলে যায় ইংল্যান্ডের। তারা অস্ট্রেলিয়ার সঙ্গে ‘বি’ গ্রুপ থেকে সুপার এইটে উঠে যায়।
এদিন খেলা শেষে স্কটল্যান্ডের অধিনায়ক রিচি ব্রিংটন হতাশা প্রকাশ করে বলেন, প্রথম ইনিংস শেষে আমরা বেশ ভালো অবস্থানে ছিলাম। দুর্ভাগ্যবশত আমরা শেষের দিকে ভালো বোলিং করতে পারিনি। বল নিয়ে আমাদের শুরুটা খুব ভালো ছিল। কিন্তু সেই ধারাবাহিকতা ধরে রাখতে পারিনি।
তিনি আরও বলেন, এবারের বিশ্বকাপে আমরা আমাদের পারফরম্যান্স নিয়ে খুশি। পুরো টুর্নামেন্টে আমরা সত্যিই কিছু ভালো ক্রিকেট খেলেছি। এটা আমাদের জন্য খুব ভালো শেখার একটা টুর্নামেন্ট ছিল। আমরা যে অবস্থানে ছিলাম সেখান থেকে বিদায় নেওয়াটা কিছুটা হতাশার। আমরা এখানে কোয়াটার ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করতে এসেছিলাম, কিন্তু পারিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.