দুর্নীতি করলে কখনও ছাড় পাবে না : লালমনিরহাটের নবাগত ডিসি

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে নবাগত ডিসি আবু জাফর বলেছেন,বদলির সুবাদে জেনেছি এখানকার মানুষ অনেক শান্তিপ্রিয়। সেই হিসেবে আমি চেষ্টা করব যাতে এই জেলার মানুষ শান্তিতে থাকে। সরকারী কোন কর্মকর্তা-কমচারী দুর্নীতি করলে কখনও ছাড় পাবে না আমার কাছে। এজন্য পুলিশ ও সাংবাদিকদের সাথে মিলে মিশে কাজ করবো।

লালমনিরহাট জেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করলেন নবাগত জেলা প্রশাসক (ডিসি) আবু জাফর।

আজ বৃহস্পতিবার (২৭ জুন) বিকেল ৫টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় লালমনিরহাটের উন্নয়নে কাজ করতে সাংবাদিকদের সহায়তা চেয়েছেন ডিসি।

সাংবাদিকদের উদ্দেশে বলেন, সরকারের উন্নয়ন মূলক কর্মকাণ্ড উন্নয়ন দেশের মানুষকে জানাতে হবে। আপনাদের প্রতি আমার বিশেষ অনুরোধ থাকবে, আপনারা বস্তুনিষ্ঠ ও তথ্যনির্ভর সংবাদ পরিবেশন করবেন। যেন দেশ ও রাষ্ট্রের কোন ক্ষতি না হয়।

তিনি আরো বলেন, তিস্তা ও ধরলা তীরবর্তী জেলা লালমনিরহাট। এ জেলায় বেশিরভাগ মানুষ দরিদ্র। সে কারণে সবাইকে খেয়াল রাখতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন,স্থানীয় সরকার বিভাগের উপ সচিব জহুরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আমিনুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহসান হাবিব ও লালমনিরহাট জেলা পর্যায়ে কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মরত সাংবাদিকরা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর লালমনিরহাট  প্রতিনিধি হাসানুজ্জামান হাসান।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.