দুর্নীতিমুক্ত অর্থব্যবস্থা নিশ্চিত করতে কাজ করবো : অর্থ প্রতিমন্ত্রী

বিশেষ (ঢাকা) প্রতিনিধি: একটি দুর্নীতিমুক্ত আর্থিক ব্যবস্থা গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন অর্থ প্রতিমন্ত্রীর নতুন দায়িত্ব পাওয়া ওয়াসিকা আয়সা খান। রবিবার (৩ মার্চ) সাড়ে ১২টায় অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীর সঙ্গে মন্ত্রণালয়ে আসেন প্রতিমন্ত্রী। এ সময় অনুভূতি জানতে চাইলে প্রতিমন্ত্রী এ অভিমত ব্যক্ত করেন।
প্রধানমন্ত্রী আমার ওপর যে ভরসা রেখেছেন, তা আমি রক্ষা করার সর্বোচ্চ চেষ্টা করবো জানিয়ে তিনি বলেন, অর্থনীতির সঙ্গে সারা দেশের মানুষ সম্পৃক্ত এবং সারা বিশ্বের মানুষ সম্পৃক্ত। দুর্নীতিমুক্ত অর্থ ব্যবস্থা নিশ্চিত করার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমি আমার সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে কাজ করবো।
কর্মপরিকল্পনা বিষয়ে প্রতিমন্ত্রী বলেন, অর্থ মন্ত্রণালয়ের চ্যালেঞ্জগুলো কী এবং বর্তমান পরিস্থিতি কী, সেটা আমি কর্মকর্তাদের কাছ থেকে অবহিত হয়ে আমার কর্মপরিকল্পনা নির্ধারণ করবো। আমি সর্বদা প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রীর পরামর্শক্রমে দেশের অর্থনৈতিক উন্নয়নে কাজ করে যাবো।
এর আগে শুক্রবার (১ মার্চ) অর্থ প্রতিমন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন ওয়াসিকা আয়শা খান। তিনি দেশের প্রথম নারী, যিনি বাংলাদেশের অর্থ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পেলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (ঢাকা) প্রতিনিধি মো. আনোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.