দুর্গাপুরে মোটরসাইকেলের ধাক্কায় ভ্যান উল্টে বৃদ্ধ নিহত, আহত ৫

 

দুর্গাপুর প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুরে বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় ভ্যান উল্টে পড়ে গিয়ে জেরু মন্ডল (৬০) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। নিহত জেরু মন্ডল উপজেলার বখতিয়ারপুর গ্রামের বাসিন্দা। এ ঘটনায় ভ্যান চালক ও মোটরসাইকেল চালক সহ ৫ জন আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হলেও মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় জেরু মন্ডল। নিহত জেরু মন্ডল সরকারের দেয়া বয়স্ক ভাতার টাকা ব্যাংক থেকে উঠিয়ে ওই ভ্যানে বাড়ি ফিরছিলেন।

স্থানীয়রা জানান, সোমবার বিকেলে উপজেলার বখতিয়ারপুর পুর্ব পাড়া গভীর নলকূপের কাছে পাকা রাস্তার উপর পশ্চিম দিক থেকে আসা দ্রুত গতির একটি মোটরসাইকেল পূর্ব দিক থেকে আসা ব্যাটারী চালিত একটি ভ্যান গাড়ীতে ধাক্কা দেয়।
এতে ভ্যান গাড়ীটি উল্টে পড়ে রাস্তার পাশে গর্তে পড়ে যায়।

এ সময় আহত হন বখতিয়ারপুর গ্রামের ভ্যান চালক সান্টু (৪৫), ভ্যান গাড়ীতে থাকা যাত্রী একই গ্রামের জেরু মন্ডল (৬০) ও এন্তাজ আলী (৩৫), মোটরসাইকেল চালক একই গ্রামের রফিকুল ইসলামের পুত্র শান্ত (১৫), মোটরসাইকেল আরোহী একই গ্রামের শরিফুল ইসলামের পুত্র কাওসার (১৪) ও মৃত সান্টুর পুত্র শিমুল (১৫)। ঘটনার পর স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দুর্গাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

মঙ্গলবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় আহত জেরু মন্ডল মারা যান। ঘটনার পর বিষয়টি মোটা অঙ্কের টাকায় আপোষরফা করা হয়েছে বলেও জানা গেছে। দুর্গাপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান জানান, বিষয়টি লোকমুখে শুনেছি। তবে এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.