দুবাইয়ে সস্ত্রীক লিটন দাসের ছবি ভাইরাল

বিটিসি স্পোর্টস ডেস্ক: গত ৪ নভেম্বর শেষ হয়েছে বাংলাদেশের বিশ্বকাপ। এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে চরম হতাশাজনক পারফরম্যান্স করেছে বাংলাদেশ। এরপর দুই ধাপে দেশে ফিরেছেন ক্রিকেটাররা। তবে ওই বহরে ছিলেন না ওপেনার লিটন দাস, অধিনায়ক মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম ও পেসার তাসকিন আহমেদ।
পরিবারের সঙ্গে দুবাইয়ে কয়েক দিন ছুটি কাটাচ্ছেন তারা। তবে পাকিস্তান সিরিজের অনুশীলনের আগেই তাদের দেশে ফেরার কথা রয়েছে।
এদিকে বিশ্বকাপে খারাপ ফর্মের জন্য তীব্র সব সমালোচনার শিকার হচ্ছেন তিনি। বিষয়টি নিয়ে ফেসবুকে সোচ্চার হয়েছিলেন লিটনের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতাও।
এদিকে ফেসবুকে ভাইরাল হয়েছে লিটন দাসের সস্ত্রীক একটি ছবি।
যেখানে দেখা গেছে, স্ত্রী সঞ্চিতাকে নিয়ে দুবাই এক্সপোতে ঘুরছেন লিটন। মোবাইলে স্ত্রীর ছবি তুলছেন লিটন। ক্যামেরায় তাকিয়ে ছবির জন্য পোজ দিচ্ছেন সঞ্চিতা।
ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। বিশ্বকাপে লিটনের ব্যর্থতার প্রসঙ্গ টেনে তার সমালোচনা করেছেন। অনেকে আবার সেই ব্যর্থতার কথা বলেই বিষয়টিকে ইতিবাচক হিসেবে নিয়েছেন। তাদের মতে, বিশ্বকাপের দুঃস্মৃতি ভুলে মানসিকভাবে চাঙা হতে এই ছুটি ও দুবাইয়ে ঘোরাফেরা বেশ সহায়ক হবে লিটনের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.