দুপুরে পশ্চিম মেদেনীপুরে বিজেপি’র সমাবেশে যোগ দিচ্ছেন মোদি

(দুপুরে পশ্চিম মেদেনীপুরে বিজেপি’র সমাবেশে যোগ দিচ্ছেন মোদি)
কলকাতা প্রতিনিধি: বিধানসভা নির্বাচনকে সামনে রেখে আজ শনিবার (২০ মার্চ) আবারও পশ্চিমবঙ্গে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দুপুরে পশ্চিম মেদেনীপুরের খড়াগপুরে বিজেপির একটি নির্বাচনী সমাবেশে যোগ দেবেন তিনি।
এরপর আগামী সোমবার (২২ মার্চ) ও বুধবারও রাজ্যটিতে আবারো নির্বাচনী প্রচারে আসবেন মোদি। ২৭ তারিখে নির্বাচনের প্রথম দফার ভোটগ্রহণ সামনে রেখে আগামীবাল রবিবার (২১ মার্চ) নিজেদের ইশতেহার ঘোষণা করতে পারে বিজেপি বলে জানা গেছে।

এদিকে প্রাণ থাকতে দিল্লির কাছে আত্মসমর্থণ করবে না বাংলা বলে এমন ঘোষণা দিয়েছে তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

বিধানসভার নির্বাচন সামনে রেখে সরগরম পশ্চিমবঙ্গের রাজনীতি। এর আগে প্রচারণার মাঠ কাঁপিয়ে গেছেন ভারতের প্রধানমন্ত্রী। ওইদিন মমতার দল তৃণমূলের ‘খেলা হবে’ স্লোগানের কড়া সমালোচনা করেন মোদি। বাংলা ভাষাতেই সেই উত্তর দেন তিনি।

মোদির প্রচারণার দিন পশ্চিম মেদিনীপুরের গড়বেতা, কেশিয়াড়ি এবং কলাইকুণ্ডায় ভাঙা পা নিয়েই হুইলচেয়ারে করে সভা করেন মমতা। এগরার জনসভায় মোদিকে তীর্যক বাক্যে বিদ্ধ করেন তৃণমূল নেত্রী। আবারও বলেন, ‘খেলা হবে।’

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, মনে রাখবেন খেলা হবে ২৭ তারিখ। আর ২৭ তারিখের খেলায় বিজেপিকে মাঠের বাইরে করে দিতে, বোল্ড আউট করতে হবে। আর এমনভাবে খেলতে হবে যাতে জীবনেও ওরা খেলতে না পারে। বিজেপি সরকারকে দাঙ্গাবাজ ও দুর্নীতিবাজ বলেও আখ্যা দেন মমতা।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ (বাংলাদেশ) এর বিশেষ (কলকাতা) প্রতিনিধি রাজশ্রী বন্দ্যোপাধ্যায়। # 

Comments are closed, but trackbacks and pingbacks are open.