দুই শতাধিক সুবিধাবঞ্চিত ও কর্মহীন অসহায় পরিবারের মাঝে চাউল বিতরণ

ফেনী প্রতিনিধি: ফেনী সদর উপজেলার ধলিয়া ইউনিয়নের  দুই শতাধিক সুবিধাবঞ্চিত  ও কর্মহীন অসহায় পরিবারের  মাঝে মাননীয়  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপহার থেকে দ্বিতীয় পর্যায়ে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে ধলিয়া ইউনিয়নের কর্মহীন ও অসহায়  দুই শতাধিক পরিবারকে চাউল বিতরণ করেছে ধলিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার আহমদ মুন্সী।

আজ রবিবার (১২ এপ্রিল)  সকালে ধলিয়া ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে মেম্বারা ঘরে ঘরে গিয়ে  এই চাউল বিতরণ করা হয়।

চাউল বিতরণ করার সময় উপস্থিত ছিলেন- ধলিয়া ইউপি চেয়ারম্যান আনোয়ার আহমদ মু্ন্সী, সমাজসেবার ট্রেট অফিসার ও প্রতিটি ওর্য়াডের মেম্বারা সহ প্রমুখ।

চেয়ারম্যান  আনোয়ার আহমদ মুন্সী বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, এর আগে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পক্ষ থেকে ধলিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডে নয় শতাধিক ও  গত  (০৫ এপ্রিল) চার শতাধিক সুবিধাবঞ্চিত পরিবারের  মাঝে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা উপহার থেকে
কর্মহীন ও অসহায়  পরিবারের  মাঝে চাউল বিতরণ করা হয় ।

তিনি আরো জানান, অন্য জেলা থেকে অথবা অন্য থানা থেকে কোন লোক প্রবেশ করবেন না,  ইউনিয়নের কোন লোক বাহিরে কোথাও যাবেন না। ইতিমধ্যে কেউ এসে থাকলে দয়া করে  চৌদ্দ দিন হোম কোয়ারান্টাইনে থাকুন। সরকারি নির্দেশনা মেনে চলুন,  সুস্থ থাকুন, নিজে বাঁচুন অন্যকে নিরাপদ রাখুন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মো: দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.