দুই বস্তা গাঁজাসহ মাদক সম্রাজ্ঞী আইরিন গ্রেফতার

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁয়ের পীরগঞ্জে দুই বস্তা গাঁজা ও নগদ টাকাসহ আইরিন বেগম নামে এক মাদক সম্রাজ্ঞীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।
আজ রবিবার (০২ জানুয়ারি) দুপুরে পৌরশহরের গুয়াগাও মহল্লায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তার স্বামী সুয়েল রানা পালিয়ে যায়। জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ফরহাদ আকন্দ জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুয়েল রানার বাড়িতে আভিযান চালানো হয়।
এ সময় সুয়েলের শয়ন ঘড়ের খাটের নিচ লুকিয়ে রাখা দুই বস্তা গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা গাঁজা বিক্রির নগদ ১ লাখ ৩১ হাজার ৩৭০ টাকা। আটক দুই বস্তা গাঁজা সহকারি কমিশনার (ভুমি) কার্যালয়ে ওজন করা হয়। এর ওজন প্রায় সাড়ে ২৫ কেজি। যার মুল্য প্রায় ১৩ লক্ষ টাকা। আটক আইরিন ও তার স্বামীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দাযের করেছেন মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।
পীরগঞ্জ থানার ওসি জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, বিপুল পরিমান গাঁজা ও গাঁজা বিক্রির টাকা সহ এক মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করে থানায় মামলা দায়ের করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঠাকুরগাঁও প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.