দুই বছর পর ঈদ আনন্দে মেতেছে মানুষ: আদমদীঘিতে বিনোদন কেন্দ্র গুলোতে দর্শনার্থীদের উপচেপড়া ভিড়


আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: করোনা সংক্রমনের কারণে গত দুই বছর পর এবার ঈদ আনন্দে মেতেছে মানুষ। বগুড়ার আদমদীঘির রক্তদহ বিল প্রজেক্ট, উপজেলা ক্যাম্পাস শিশুপার্ক ও সান্তাহার বিনোদন কেন্দ্র গুলোতে দর্শনার্থীদের ছিল উপচে পড়া ভিড়।
বিশেষ করে বিশেষ সাজে তরুণ তরুণী ও কিশোর কিশোরীদের উপস্থিতি ছিল লক্ষ্যনীয়। তবে ঈদের দিন সকালে বৃষ্টিপাতের কারনে ঈদ আনন্দ কিছুটা স্থবির হলেও বিকেল থেকে টানা কয়েক দিন পর্যন্ত চলবে ঈদ আনন্দ বলে বিনোদন কেন্দ্রের মালিক বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম জানান।
গত ৩ মে মঙ্গলবার পবিত্র ঈদুল ফিতর উদযাপিত হয়েছে। ওইদিন দুপুর থেকেই আদমদীঘি রক্তদহ বিল প্রজেক্ট, উপজেলা ক্যম্পাস শিশুপার্ক, সান্তাহার বশিপুর সখের পল্লী, তিয়রপাড়া ব্রিজের সাইলো সড়কের পাশে ফারিস্তা বিনোদন কেন্দ্র, বাইপাস সড়ক এলাকাসহ বেশ কয়েকটি বিনোদন কেন্দ্র গুলো ঘুরে দর্শনার্থীদের উপচে পড়া ভিড় লক্ষ্য করা গেছে।
করোনা সংক্রমনের কারনে দুই বছর তেমনটা বিনোদন উপভোগ করতে না পারলেও এবার তরুণ তরুণী, কিশোর কিশোরীসহ বিভিন্ন বয়সের পুরুষ, নারী ও শিশুরা যেন মনের আনন্দে উপভোগ করছেন বিনোদন কেন্দ্রের প্রভৃতি খেলায়।
বশিপুর সখের পল্লী ও ফারিস্তা বিনোদন কেন্দ্রতে অত্যাধুনিক দৃষ্টি নন্দন কারুকার্য দেখার পাশাপশি সুইমিং, ক্যাবল কার, বাচ্চাদের জন্য দোলনা, সুপার চেয়ার, পিচ্ছিল মই, স্পিডবোড, প্যাডেলবোর্ড, জলপরীর ভাস্কর্য, মিনি ট্রেনলাইনসহ বিভিন্ন খেলায় হাজার হাজার মানুষের ঢল নামে। তেমনি উপজেলা ক্যাম্পাস শিশুপার্ক, রক্তদহ বিল প্রজেক্ট ও বাইপাস সড়ক বিনোদন এলাকায় ছিল উঠতি বয়সের যুবক যুবতি ও তরুণ তরুণীদের আনন্দের জোয়ার। বিভিন্ন স্থানে বসে ছিল রকমারি মেলার আসর।
বিনোদন কেন্দ্রে আসা দর্শনার্থী হাবিবুর রহমান, মর্জিনা, সুমাইয়া, মিজানুর, জয় বলেন, দুই বছর পড় মন খুলে ঈদ আনন্দ উপভোগ করতে তারা বিনোদন কেন্দ্রে এসেছেন। ওসি জালাল উদ্দীন বলেন পবিত্র ঈদের দিন বিনোদন কেন্দ্রে নিরাপত্তা ব্যবস্থা জোড়দার করা হয়েছে। কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.