দুঃস্থ শিল্পী ও অসহায়দের মাঝে বঙ্গবন্ধু প্রজন্মলীগের শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম ব্যুরো: বঙ্গবন্ধু প্রজন্মলীগ চট্টগ্রাম মহানগরের উদ্যোগে ২ ফেব্রুয়ারি ২০২৪ শুক্রবার বিকাল ৪টায় নগরীর আগ্রাবাদ চৌমুহনীস্থ মৌলভী পুকুরপাড় রেন্ট-এ-কার কার্যালয়ে সংগঠনের সভাপতি মোহাম্মদ হাসান মুরাদের সভাপতিত্বে দুঃস্থ-অস্বচ্ছল শিল্পী-সাংস্কৃতিকর্মী ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিকলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব।
বিশেষ অতিথি ছিলেন ২৪নং মধ্যম আগ্রাবাদ সাংগঠনিক ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ফারুক, ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আলমগীর রাসেল, এ্যাড ভিশন বাংলাদেশের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. মাসুদ রানা, বঙ্গবন্ধু সাংস্কৃতিক চর্চা শিশু-কিশোর ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ ফরায়েজী, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও নৃত্য প্রশিক্ষক মধু চৌধুরী।
প্রধান অতিথির বক্তব্যে হাবিবুর রহমান হাবিব বলেন, বঙ্গবন্ধু আজীবন দেশ ও মানুষের কল্যাণে কাজ করে গেছেন। তার ধারাবাহিকতায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাও দেশ ও মানুষের কল্যাণে আত্মনিবেদিত। তারই ধারাবাহিক বঙ্গবন্ধু প্রজন্মলীগ দুঃস্থ-অস্বচ্ছল সাংস্কৃতিক কর্মী ও শিল্পী এবং অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে একটি মানবিক কর্ম সম্পাদক করেছেন, যা প্রসংশনীয়।
এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শিবু কুমার শীল, শিল্পী শিউলী আক্তার, সুমি আক্তার, মো. গোলাম মোস্তফা প্রমূখ। অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা প্রশাসনের সহযোগিতায় ৫০জন দুঃস্থ-অস্বচ্ছল সাংস্কৃতিক কর্মী ও শিল্পী এবং অসহায় মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চট্টগ্রাম ব্যুরো প্রধান স. ম. জিয়াউর রহমান। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.