দুঃস্থ মানুষের মাঝে জাতীয় সাংবাদিক সংস্থার রাজশাহী শাখার ত্রাণ বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি: করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া শতাধিক দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার রাজশাহী সিটি প্রেস ভবনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাউল, ৫ কেজি আলু, মশুর ডাল, পিয়াজ-কাঁচা মরিচ, কালোজিরা, সাবান, কাঁচা হলুদ ও আখের গুড়।

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার নির্বাচন কমিশনার ও রাজশাহী সিটি প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ জুলফিকার, উত্তরা প্রতিদিন-এর সম্পাদক ও সংস্থার সাবেক সভাপতি আবদুল্লাহ আল মাহমুদ বাবলু, দৈনিক আমাদের রাজশাহী-এর সম্পাদক ও সংস্থার সাবেক সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, সংস্থার সভাপতি রফিক আলম, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশন-এর সাধারণ সম্পাদক মেহেদী হাসান শ্যামল, সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক শাহরিয়ার অনতু ও হাবিবুর রহমান পাপ্পু, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি, জনকল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাদশা, দফতর সম্পাদক গুলবার আলি জুয়েল, প্রচার সম্পাদক এহসান আলী তুহিন, ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন আদনান, প্রশিক্ষণ সম্পাদক রাকিবুল হাসান রাজিব, নির্বাহী সদস্য মুস্তাফিজুর রহমান রকি ও জসিমউদ্দিন।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক ইনকিলাব-এর বিশেষ প্রতিনিধি রেজাউল করিম রাজু, বাংলাভিশন-এর রাজশাহী ব্যুরো প্রধান পরিতোষ চৌধুরী আদিত্য, বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মণ, জেলা প্রশাসক প্রতিনিধি, ডিজিএফএই প্রতিনিধি, এনএসআই প্রতিনিধি ও নগর বিশেষ শাখার প্রতিনিধি।

বার্তা প্রেরক রফিক আলম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.