দীর্ঘ ৭ বছর পর যুবলীগের সম্মেলন সরগরম রাজনীতির মাঠ

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: দীর্ঘ ৭বছর পর হতে যাচ্ছে জামালপুরের ইসলামপুর উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন। সম্মেলনকে ঘিরে চলছে নানা আয়োজন। ৮ জুলাই ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
সম্মেলনে ৯ জন সভাপতি এবং ৮ জন সাধারণ সম্পাদক প্রার্থীর ব্যানার-পোস্টার ও তোরণে ছেঁয়ে গেছে শহরের অলিগলি। প্রার্থীদের প্রচার-প্রচারনা ও শুডাউনে সরগরম হয়ে উঠেছে রাজনীতির মাঠ। সম্মেলনের সাধারণ সম্পাদক পদে প্রার্থী ও ওয়ার্ড কাউন্সিলর মো. মোহন মিয়া বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
তিনি নিজেকে আওয়ামী পরিবারের সদস্য দাবি করে তাঁর ও পরিবারের রাজনৈতিক কর্মকান্ড তুলে ধরেন। তিনি বলেন, আমার বড় ভাই জাফি আহম্মেদ সুমন সফলতার সাথে উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। আরেক ভাই সবুজ মিয়া উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। বড় ভাই হাফিজ লিটন উপজেলা তাঁতীলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।
তিনি বলেন ইতিপূর্বে শহর ছাত্রলীগের সদস্য এবং বর্তমান উপজেলা যুবলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। দলের নেতাকর্মী ও সাধারণ মানুষের ভালোবাসায় আমি দুই বার পৌর কাউন্সিল নির্বাচিত হয়েছি।
আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হতে পারলে মাদক ও সন্ত্রাসমুক্ত যুবলীগ গড়নের মাধ্যমে দেশরত্ন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্ন স্মার্ট বাংলাদেশ গঠনের একজন সৈনিক হিসেবে সর্বশক্তি নিয়োগ করে কাজ করে যাবো।
মতবিনিময় সভায় জামালপুর জেলা ও ইসলামপুর উপজেলায় বিভিন্ন মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি লিয়াকত হোসাইন লায়ন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.