দীর্ঘ সাড়ে ছয় বছর পর নিজ এলাকায় আসেন বিএনপি’র কেন্দ্রীয় নেতা – সান্টু, ব্যাপক সংবর্ধনা 

উজিরপুর প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বি এনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও উজিরপুর  উপজেলা বিএনপি’র আহ্বায়ক,বিশিষ্ট সমাজসেবক, দানবীর ও শিক্ষা অনুরাগী এস সরফুদ্দিন আহম্মেদ সান্টু  দীর্ঘ সাড়ে ছয় বছর পর ৩ সেপ্টেম্বর ঢাকা থেকে সড়ক পথে নিজ জন্মভূমিতে আসেন।
এ সময় উজিরপুর-বানারীপাড়ার হাজার হাজার নেতাকর্মীদের ফুলেল শুভেচছা ও ভালোবাসা সিক্ত হন তিনি। দুপুর ১২ টায় ঢাকা বরিশাল মহাসড়কের বামরাইল বাস স্ট্যান্ডে এই নেতা কে উপজেলা বিএনপি’র সিনিয়র নেতৃবৃন্দ ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়, এরপরে বামরাইল মাধ্যমিক বিদ্যালয়ের সামনে উপজেলা যুবদলের সিনিয়র নেতৃবৃন্দ,উপজেলা মহিলা দল, এরপর একে একে শ্রমিকদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা তাকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেয়।
পরে ইচলাদী বাসস্ট্যান্ডে হাজার হাজার নেতাকর্মী ব্যানার, ফেস্টুন নিয়ে নেতাকে অভিনন্দন জানান। সময় তার সফর সঙ্গী ছিলেন কেন্দ্রীয় ছাত্রদলের সফল সাবেক সাধারণ সম্পাদক ও উজিরপুরের কৃতি সন্তান সাইদ মাহমুদ জুয়েল। দুই  নেতা কে বরণ করতে গৌরনদী থেকে রহমতপুর পর্যন্ত প্রায় তিন ঘন্টা যানজট লেগে যায়। এ সময় সেনাবাহিনীর চেষ্টায় যান চলাচল স্বাভাবিক করা সম্ভব হয়।
উল্লেখ্য, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনে উজিরপুর বানারীপাড়া আসনে নির্বাচনে অংশগ্রহণ করলে তৎকালীন আওয়ামীলীগের সন্ত্রাসীরা হামলা চালায় এবং তার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রমুলক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে। তিনি নির্বাচন বর্জন করে এলাকা ছেড়ে চলে যায়। এরপরে তিনি দীর্ঘ সাড়ে ছয় বছর বিদেশে অবস্থান করেছিলেন। গত ৫ আগস্ট বৈষম্য বিরোধী ছাত্র-জনতার বিপ্লবের মাধ্যমে শেখ হাসিনার সরকারের পতন ঘটার পরে, তিনি কয়েকদিন পূর্বে দেশে ফিরেন।
বিএনপি নেতাকর্মীরা জানান, এই নেতা এলাকায় ফিরেছেন এখন দলের মধ্যে একটি শৃঙ্খলা ফিরে আসবে। একই সাথে নেতাকর্মীদের মাঝে চাঙ্গা ভাব ফিরে এসেছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর উজিরপুর (বরিশাল) প্রতিনিধি আ: রহিম সরদার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.