দীপিকার দুঃখ প্রকাশ অনিল কাপুরের কাছে

 

বিটিসি নিউজ ডেস্ক: দীপিকা পাড়ুকোনকে দেখেই বললেন অনিল কাপুর “আমি তোমাকে খুব মিস করেছি”। দীপিকা এগিয়ে গিয়ে তাঁর হাত জড়িয়ে বললেন, ‘আমি জানি। দুঃখিত। ওই সময়টা আমি কানে ছিলাম।’ এরপর দুজনের মুখেই হাসি। তাঁদের কাছে যাঁরা ছিলেন, তাঁরা সবাই তা দেখেছেন। শুধু তা-ই নয়, এ ঘটনার ভিডিও এখন দেখা যাচ্ছে সামাজিক যোগাযোগমাধ্যমে। গত শনিবার সন্ধ্যায় মুম্বাইয়ের একটি অভিজাত হোটেলে ‘জিকিউ বেস্ট ড্রেসড ২০১৮’ অনুষ্ঠানে দেখা হয় দুই বলিউড তারকা অনিল কাপুর ও দীপিকা পাড়ুকোনের।

মুম্বাইয়ে দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজা আর বলিউড তারকা সোনম কাপুরের বিয়ে হয় ৮ মে। বলিউডের প্রথম সারির প্রায় সব তারকা এই বিয়েতে হাজির ছিলেন। কিন্তু সেখানে দেখা যায়নি দীপিকা পাড়ুকোনকে। দীপিকা কেন সোনমের বিয়েতে যাননি? এই দুই নায়িকার মধ্যে ঠান্ডা লড়াই হচ্ছে? এসব কারণেই সোনমের বিয়েতে যাননি দীপিকা? এমনই অসংখ্য প্রশ্ন কিংবা মনগড়া ভাবনা দেখা যায় সংবাদমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে।

কিন্তু তা নিয়ে মোটেও মাথা ঘামাননি দীপিকা। দেশে ফিরে হয়তো কোনো সুযোগের অপেক্ষায় ছিলেন। শনিবার সন্ধ্যায় ‘জিকিউ বেস্ট ড্রেসড ২০১৮’ অনুষ্ঠানে অনিল কাপুরের সঙ্গে দেখা হতেই ছুটে গেলেন। সোনম কাপুরের বিয়েতে অংশ নিতে না পারায় দুঃখ প্রকাশ করেন। আর ওই সময় অনিল কাপুরের চেহারা দেখে মনে হয়েছে, দীপিকার যৌক্তিক কারণ মেনে নিয়েছেন তিনি নিজেও।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.