“দীন মোহাম্মদ আই হাসপাতাল” প্রধানমন্ত্রীর চক্ষু পরীক্ষা

ঢাকা প্রতিনিধি: আজ সোমবার রাজধানীর সোবহানবাগে “দীন মোহাম্মদ আই হাসপাতাল” প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চোখের অস্ত্রোপচার পরবর্তী চক্ষু পরীক্ষা করিয়েছেন।

চলতি মাসের শুরুতে তিনি লন্ডনে চোখের ছানির অস্ত্রোপচার করান। অস্ত্রোপচারের পর তিনসপ্তাহ পেরিয়ে যাওয়ায় প্রধানমন্ত্রী  শেখ হাসিনা আজ “দীন মোহাম্মদ আই হাসপাতাল” ফলোআপ চিকিৎসা নেন।

অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হকের নেতৃত্বে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. এনায়েত হোসেন, অধ্যাপক ডা. শেখ মোহাম্মদ হোসেন ও ডা. নুজহাত চৌধুরীর সমন্বয়ে গঠিত একটি বিশেষজ্ঞ মেডিকেল টিম তার চক্ষু পরীক্ষা করেন। চক্ষু পরীক্ষার পর তারা প্রয়োজনীয় ব্যবস্থাপত্র ও চশমা প্রদান করেন।

স্বাস্থ্য অধিদফতরের সাবেক মহাপরিচালক অধ্যাপক ডা. দীন মোহাম্মদ নূরুল হক জানান, অপারেশনের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার চোখ এখন ভালো আছে। আমরা পরীক্ষা নিরীক্ষা করেছি, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নতুন চশমা দেয়া হয়েছে, গ্লুকোমাও পরীক্ষা করেছি।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই হাসপাতালের ভূয়সী প্রশংসা করেছেন। হাসপাতালে আধুনিক যন্ত্রপাতির সমাহার দেখে প্রশংসা করেন এবং বলেন বাংলাদেশে ব্যক্তিগত উদ্যোগে এরকম হাসপাতাল আরও গড়ে ওঠা প্রয়োজন।

দ্বীন মোহাম্মদ নূরুল হকের সঙ্গে সেখানে আরও উপস্থিত ছিলেন: স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত মহাপরিচালক ডা. এনায়েত হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা. নুজহাত চৌধুরী এবং ডা. শেখ মোহাম্মদ হোসেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ঢাকা প্রতিনিধি মো: ফারুক আহম্মেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.