দিশার প্রেমকাহিনিতে নতুন অধ্যায়

বিটিসি বিনোদন ডেস্ক: দিশা পাটানির প্রেমকাহিনিতে এবার যুক্ত হলো নতুন অধ্যায়। যা লেখা হচ্ছে, এই বলিউড অভিনেত্রীর পুরোনো রুমমেট আলেকজান্ডারকে ঘিরে। অথচ ক’দিন আগেও বলিউড অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। অনেকে ভেবেছিলেন বিচ্ছেদের পর নতুন করে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন টাইগার ও দিশা। এমন ভাবনার কারণ, সম্প্রতি বেশ কিছু অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে এই দুই তারকাকে।
মুম্বাই থেকে দিল্লিতে একই বিমানে উড়ে আসার পাশাপাশি একটি অনুষ্ঠানেও যোগ দিয়েছিলেন তারা। হাসিমুখে কথা বলতে দেখা গেছে তাদের। সেই মুহূর্তের বেশ কিছু ছবি ও ভিডিও এরই মধ্যে ভাইরালও হয়েছে। যা দেখে অনুরাগীরা ধরেই নিয়েছিলেন, আবারও পুরোনো সম্পর্ক জোড়া লেগেছে তাদের।
এবার দেখা গেল, হঠাৎ করেই উল্টে গেছে পাশার দান। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা নতুন ছবিগুলোয় দিশার পাশে টাইগার নন, আছেন শুধু আলেকজান্ডার অ্যালেপ। একইভাবে আলেকজান্ডারের সামাজিক মাধ্যমের পাতাজুড়ে শুধুই দিশার ছবি। সবখানেই একসঙ্গে দেখা যাচ্ছে তাদের।
সম্প্রতি একটি অনুষ্ঠানে আলেকজান্ডারকে অতিথিদের কাছে প্রেমিক বলে পরিচয়ও করিয়ে দিয়েছেন দিশা, যার পরিপ্রেক্ষিতে তাদের প্রেম নিয়ে শুরু হয়েছে নতুন জল্পনা-কল্পনা।
ভারতীয় সংবাদমাধ্যমে দিশা নিজেও স্বীকার করেছেন, আলেকজান্ডার তাঁর ঘনিষ্ঠ বন্ধু। ২০১৫ সালে একই ফ্ল্যাটে তারা থাকতেন। আলেকজান্ডার ছিলেন তাঁর রুমমেট। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.