“দিল্লি চাই” বলে ইমরানকে খোঁচা সাবেক স্ত্রী রেহাম’র

ফাইল ছবি

বিটিসি আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানের প্রকাশ করা নতুন মানচিত্র নিয়ে দেশটির প্রধানমন্ত্রী ইমরান খানকে খোঁচা দিলেন তার সাবেক স্ত্রী রেহাম খান। গত মঙ্গলবার (০৪ আগস্ট) ভারতের কাশ্মীর, লাদাখ ও গুজরাটের জুনাগর অন্তর্ভূক্ত করে নিজেদের নতুন মানচিত্র প্রকাশ করে দেশটির সরকার। সেটি নিয়েই কটাক্ষ করে রেহাম তার “দিল্লি চাই” বলে জানান।

মূলত পাক প্রধানমন্ত্রী ইমরানকে খোঁচা দিয়ে টেলিভিশন সঞ্চালিকা রেহম খান বলেন, ‘পাকিস্তান কেবল কাশ্মীর, লাদাখ অন্তর্ভুক্ত করেই থেমে গেল কেন! আমি তো এর সঙ্গে “দিল্লিও চাই”।’

অবশ্য ইমরান খান দাবি করেছেন, পাকিস্তানের মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণ হয়েছে নতুন ম্যাপে। সে বিষয়টি মাথায় রেখেই এমন কটাক্ষ করেছেন রেহাম।

পাকিস্তানের শিক্ষিত সমাজ বলছে, এটা ইমরান খানের রাজনৈতিক চাল। আসলে ভোট চাওয়ার সময় প্রতিশ্রুতির তালিকায় কাশ্মীর সমস্যার সমাধান তালিকায় ছিল। ইমরান নিজেও জানেন, ভারতের থেকে কাশ্মীর ছিনিয়ে নেওয়া দিবাস্বপ্ন দেখার সমান। তাই এখন তিনি এসব করে পাকিস্তানের নাগরিকদের শান্ত রাখতে চাইছেন।

উল্লেখ্য, ২০১৫ সালে সাংবাদিক রেহাম খানের সঙ্গে বিয়ে হয়েছিল ইমরান খানের। কিন্তু বছর ঘোরার আগেই বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এর আগেও রেহাম একাধিক মঞ্চ থেকে ইমরানের সমালোচনা করেছেন। এবারও সুযোগের সদ্ব্যবহার করলেন তিনি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.