দিনাজপুরে সঙ্গীত শিল্পী কল্যাণ পরিষদের আয়োজনে ঈদ-উল-আযহা উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান 

দিনাজপুর প্রতিনিধি: “শ্রাবনের এই সন্ধ্যা বেলায় প্রাণ খুলে গান গাওয়া” – এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে দিনাজপুর সঙ্গীত শিল্পী কল্যাণ পরিষদ এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে ঈদ-উল-আযহা – ২০২৪ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত শিল্পী কল্যাণ পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি মোছাঃ মাসুদা খাতুন ও হারুন-উর-রশীদ এর প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন পাটোয়ারী বিজনেস হাউস প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সহিদুর রহমান পাটোয়ারী (মোহন)। প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট কবি ও গীতিকার এ্যাড. মাজহারুল ইসলাম সরকার।
সন্মানিত অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্‌সী বাচ্চু, বিশিষ্ট সংগীত শিল্পী বীরমুক্তিযোদ্ধা ফরহাদ আহমেদ, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য প্রভাস চন্দ্র রায়, সঙ্গীত শিল্পী কল্যাণ পরিষদের উপদেষ্টা মোঃ আবু বক্কর সিদ্দিক, চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, বিশিষ্ট সংগীত শিল্পী ও সুরকার শফিকুল ইসলাম বকুল, দিনাজপুর সদর উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক আকতার হোসেন মার্শাল।
অনুষ্ঠানটির তত্ত্বাবধানে ছিলেন সঙ্গীত শিল্পী কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়।
অনুষ্ঠানে জনপ্রিয় সঙ্গীত শিল্পীদের পরিবেশনায় প্রতিটি গান দর্শকদের মনোমুগ্ধকর করে তোলে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো. মিজানুর রহমান (ডোফুরা)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.