দিনাজপুরে শ্যামলী পরিবহনের বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত-২

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুর-ফুলবাড়ী মহাসড়কের আমবাড়ী দৌলতপুরে বাস ও অটোরিকশার মুখোমুখি সংর্ঘষে দুজন নিহত হয়েছেন। আজ রবিবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে আমবাড়ী দৌলতপুর ইসান এগ্রো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার মুসাসাহা করোঞ্জী এলাকার মৃত আফাজ উদ্দিনের ছেলে ইসহাক আলী (৬৫) ও একই উপজেলার ১০ নম্বর পুনট্টি ইউনিয়নের ভবানীপুরের বাসিন্দা আতা মোল্লার ছেলে দেলোয়ার হোসেন (৩৫)।
নিহত দুজনের একজন অটোরিকশার চালক ও ওপরজন যাত্রী। এ ঘটনায় আহত হয়েছেন মিনহাজুল ইসলাম (১৫) নামের এক ব্যক্তি। তিনি ফুলবাড়ী উপজেলার এলুবাড়ী শলাকুড়ি এলাকার বাসিন্দা।
প্রত্যক্ষদর্শীরা বিটিসি নিউজকে জানান, একটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে দিনাজপুর থেকে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস। এসময় বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে বাসটির ধাক্কা লাগে। এতে অটোরিকশার চালক ও যাত্রীরা রাস্তায় ছিটকে পড়েন। ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন মারা যান। আহত দুজনকে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ইসহাক আলীকে মৃত ঘোষণা করেন।
দুর্ঘটনায় দুজন নিহত হওয়ার বিষয়টি চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিটিসি নিউজকে নিশ্চিত করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.