দিনাজপুরে অম্বিকা সাংস্কৃতিক পরিবার ও বে-সরকারি সংস্থা বিটোপি’র আয়োজনে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ

দিনাজপুর প্রতিনিধি: অম্বিকা সাংস্কৃতিক পরিবার-দিনাজপুর ও বে-সরকারি সংস্থা বিটোপি-দিনাজপুর এর আয়োজনে দ্বিতীয় পর্যায়ে অনুষ্ঠিত হয়েছে অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান।
১৬ জানুয়ারী, ২০২৪ মঙ্গলবার বিকেল ৩ টায় দিনাজপুর জেলা শিল্পকলা একাডেমির প্রাঙ্গণে অম্বিকা সাংস্কৃতিক পরিবার-দিনাজপুর এর সভাপতি মোছাঃ মাসুদা খাতুন এর সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান (ডোফুরা)’র প্রাণবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে এবং অম্বিকা’র উপদেষ্টা মোঃ আবু বক্কর সিদ্দিক এবং অম্বিকার সদস্যদের সৌজন্যে ও উপস্থিতিতে শীতবস্ত্র বিতরণ করা হয়।
অনুষ্ঠানে সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোট দিনাজপুর জেলার শাখার সাধারণ সম্পাদক রহমতুল্লাহ রহমত।
এ ছাড়াও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুষ্পিতা রায়, মোছা. রুখসানা, ফারজানা আক্তার মনি, রেজোয়ানা সুলতানা, মোছা. রোজিনা খাতুন, রুমা ইসলাম, মোছাঃ আরজুমা খাতুন, তামান্না, সুচিত্রা রানী রায়, শাহানা বেগম, মনিরা পারভীন, মায়মুনাহ মৌলি, মোছা. নার্গিস পারভীন সহ অন্যরা।
উল্লেখ্য যে, ” অম্বিকা সাংস্কৃতিক পরিবার-দিনাজপুর ” আয়োজিত সংগীত ও সাহিত্য-চর্চ্চার লক্ষে প্রতি মাসের তৃতীয় শুক্রবার বিকেলে নিয়মিত অম্বিকা’র মাসিক সংগীত ও সাহিত্য আসর অনুষ্ঠিত হয়।
“অম্বিকা সাংস্কৃতিক পরিবার” প্রতিষ্ঠিত হয় ১৯৯২ সালের ২৯ সেপ্টেম্বর।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মো. মিজানুর রহমান (ডোফুরা)। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.