দিনাজপুরের বিরামপুরে পাওনাটাকাকে কেন্দ্র করে ১জনকে কুপিয়ে হত্যা

দিনাজপুর ( নবাবগঞ্জ ) প্রতিনিধি:  দিনাজপুরের বিরামপুরে পাওনা টাকাকে কেন্দ্র করে আপন চাচাতো ভাইয়ের হাতে সুলতান আলী (৫০) নামে এক ব্যক্তির প্রাণহানির ঘটনা ঘটেছে।
নিহত সুলতান উপজেলার দিওড় ইউনিয়নের দুধিয়াগাছী গ্রামের মরহুম সজল উদ্দিনের পুত্র।এ ঘটনায় সুলতানের স্ত্রী সালেহা খাতুন আশংকাজনক অবস্থায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে জানা গেছে, নিহত সুলতানের সাথে বাড়ির পার্শ্ববর্তী এক চাচা গোলাম রাব্বানীর দুই ছেলে বেলাল ও শাকিলের দীর্ঘদিন যাবৎ আর্থিক লেনদেন ও জমাজমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছিল।বিরোধের জেরে গত ২৯ জুলাই, গত সোমবার সন্ধ্যায় বাড়ির পেছনে প্রতিপক্ষ বেলাল ও শাকিল সাঙ্গপাঙ্গ নিয়ে সুলতানের গতি রোধ করে এবং কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের হাতে থাকা লাঠির আঘাতে সুলতান মাটিতে লুটিয়ে পড়ে।
স্বামীকে বাঁচাতে স্ত্রী সালেহা খাতুন এগিয়ে এলে তাকেও বেধরক মারপিট করে জখম করা হয়।
তাদের চিৎকারে ছেলে সোরওয়ার্দী ও আশেপাশের লোকজন ছুটে এসে গ্রামবাসীর সহযোগীতাই প্রথমে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা আশংকাজনক দেখে কর্তব্যরত চিকিৎসক তাদের দু’জনকেই দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেলে রেফার্ড করেন।
সেখানে চিকিৎসারত অবস্থায় রাতেই সুলতানের মৃত্যু ঘটে। বিরামপুর থানার ওসি মনিরুজ্জামান মনির বিটিসি নিউজকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শনকরেছে এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে থানায় আনা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর ( নবাবগঞ্জ ) প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.