দিনাজপুরের খানসামায় সমাবেশ শেষে বিএনপির দুপক্ষের সংঘর্ষ, আহত-১০

 দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের খানসামায় সমাবেশ শেষে বিএনপির দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। এতে ১০ নেতাকর্মী আহত হয়েছেন। আজ শনিবার (০৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ সংঘর্ষ ঘটে।
খোঁজ নিয়ে জানা যায়, স্বেচ্ছাসেবক নেতা আব্দুর রহিম ও ছাত্রদল নেতা নূর আলম হত্যার প্রতিবাদে খানসামা উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে বিক্ষোভ সমাবেশের ডাক দেওয়া হয়। বিকেলে অনুষ্ঠিত সমাবেশ কয়েক হাজার নেতাকর্মীর অংশ নেন। সমাবেশ শেষে সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় বিএনপির সদস্য আখতারুজ্জামান মিয়া এবং জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি শিল্পপতি হাফিজুর রহমানের সমর্থকদের মধ্যে প্রথমে তর্কবিতর্ক হয়। পরে হাতাহাতি শুরু হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় মারামারির এক পর্যায়ে সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান মিয়ার গাড়ি থেকে প্লাস্টিকের পাইপ নিয়ে তার সমর্থকরা হাফিজুর রহমানের সমর্থকদের ওপর হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে কয়ে কয়েক দফা সংঘর্ষ হয়। সংঘর্ষে ছাত্রদল ও বিএনপির ১০ নেতাকর্মী আহত হন।
আহতদের মধ্যে খানসামা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুর রৌফ এবং চিরিরবন্দর উপজেলা বিএনপির সদস্য তোফাজ্জল হোসেন তোফার মাথা ফেটে যায়। তাদের আহত অবস্থায় খানসামা উপজেলা পাকেরহাট স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।
খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্ত রঞ্জন রায় বিটিসি নিউজকে বলেন, তাদের নিজেদের মধ্যে সংঘর্ষ হয়েছে। কয়েকজন আহত হয়েছে জেনেছি। তবে কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিনাজপুর প্রতিনিধি মোঃ ইয়ামিন সরকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.