দিঘলিয়া উপজেলা ভূমি অফিসে ঢুকায় সাংবাদিকদের বাধা

দিঘলিয়া প্রতিনিধি: দিঘলিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি অফিসে সাংবাদিকদের ঢুকায় বাধা দিলেন উক্ত দপ্তরের এমএলএসএস রুহুল আমিন। তিনি সাংবাদিকের কাছে কার্ডও দেখতে চান।
ঘটনার বিবরণে প্রকাশ, সোমবার (১৬ জানুয়ারী) দুপুরে দৈনিক আজকের আলোকিত সকালের খুলনা জেলা প্রতিনিধি ও দৈনিক নয়া শতাব্দী ও ফেয়ার নিউজ সার্ভিস এর দিঘলিয়া প্রতিনিধি সৈয়দ জাহিদুজ্জামান ভূমি অফিস সংশ্লিষ্ট তথ্য সংগ্রহের জন্য সহকারী কমিশনার ভূমি অফিসে যান।
তিনি দিঘলিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি (অঃদাঃ) মোঃ ইউসুফ এর সঙ্গে সাক্ষাতের কথা জানান।
উক্ত দপ্তরের এমএলএসএস রুহুল আমিন এ সময় জানান, স্যার নতুন এসেছেন। তাঁর সঙ্গে সাক্ষাৎ করা যাবে না। সাংবাদিক সৈয়দ জাহিদুজ্জামান এ সময় নিজের পরিচয় দিয়ে অনুমতির জন্য জানালে তিনি সাংবাদিককে তাঁর কার্ড দেখাতে বলেন।
এসময় সাংবাদিক সৈয়দ জাহিদুজ্জামান ঘটনা দিঘলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলামকে জানালে তিনি বলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম দপ্তরে উপস্থিত নেই। তিনি এলে তাঁকে জানানো হবে।
এ ব্যাপারে দিঘলিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ ইউসুফ (অঃদাঃ) এ প্রতিবেদককে বলেন, তিনি এ কর্মস্থলে নতুন। তিনি এ দপ্তরের এমএলএসএসকে এ ধরণের কোনো নির্দেশনা দেওয়া হয়নি। পূর্বের অফিসারের এ ধরণের কোনো নির্দেশনা দেওয়া হয়েছে কিনা জানিনা।
এ ব্যাপারে দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম এর সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ সম্ভব হয়নি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.