দিঘলিয়ায় ভৈরব সেতুর ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ভূমির মালিকদের মাঝে চেক বিতরণ

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: খুলনা দিঘলিয়ার আরডিএন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভৈরব সেতুর দিঘলিয়া অংশের অধিগ্রহণকৃত ভূমি মালিকদের মাঝে ক্ষতিপূরণের এল.এ চেক বিতরণ করা হয়।
আজ বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১০ টায় আরডিএন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ চেক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে সংযুক্ত হয়ে বক্তব্য রাখেন মাননীয় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা দিঘলিয়া উপজেলার সুগন্ধী গ্রামের কৃতি সন্তান ড. মসিউর রহমান।
তিনি তার বক্তব্যে দিঘলিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়লের নাম উল্লেখ করে বলেন, এই সেতুর মাঝে বেগম ফজিলাতুন্নেছা মুজিবের গুদামের জায়গা রয়েছে। দিঘলিয়ার মানুষের সেই স্মৃতিকে মনে রাখতে হবে। যেহেতু এই সেতুর সুবিধা দিঘলিয়ার মানুষ বেশী ভোগ করবে। তিনি বলেন, বাংলাদেশ রেলওয়ের জায়গারও সমস্যা খুব দ্রুত সমাধান হয়ে যাবে।
খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার তাঁর বক্তব্যে বলেন, ভূমি মালিকদের সবাই তাদের ভূমি ও ক্ষতিগ্রস্থ অন্যান্য সম্পদের ক্ষতিপূরণ পাবেন। এই সেতু নির্মাণের ফলে দিঘলিয়াসহ এ এলাকার মানুষ বেশী উপকৃত হবে।
জেলা প্রশাসক কর্তৃক এল.এ চেক বিতরণ কালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (এল এ) খুলনা শাহনাজ পারভীন, খুলনা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ, দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, দিঘলিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি মোঃ মাহমুদুর রহমান, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, দিঘলিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী রেজা বাচা, দিঘলিয়া উপজেলা প্রকৌশলী আবু তারেক সাইফুল কামাল, দিঘলিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল, অর্থনৈতিক উপদেষ্টার দপ্তরের কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান, সাংবাদিকবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মোল্লা সাইফুর রহমান মিন্টু, মোল্লা শামসুর রহমান প্রমুখ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.