দিঘলিয়ার বারাকপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আ. লীগের মনোনয়ন পেলেন যুবলীগ নেতা পাভেল

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন পেলেন বারাকপুর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান, দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত চেয়ারম্যান গাজী জাকির হোসেনের ভাই মরহুম গাজী জাহাঙ্গীর হোসেনের পুত্র গাজী   জাতীয় দলের ক্রিকেটার ও যুবলীগ নেতা গাজী সাহগীর হোসেন পাভেল।
মঙ্গলবার (৪ অক্টোবর) বিকাল সাড়ে ৪ টায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামীলীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের প্রার্থীতা যাচাই-বাছাই করে যুবলীগ নেতা গাজী সাহগীর হোসেন পাভেলকে দলীয় মনোনয়ন প্রদান করা হয়। পাভেল উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক ও সন্ত্রাসী হামলায় নিহত ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের ভাইপো। উল্লেখ্য বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে দলীয় মনোনয়ন প্রার্থী হয়েছিলেন ৬ জন।
দলীয় মনোনয়ন প্রাপ্তির পর এলাকাবাসীর মধ্যে ব্যাপক আনন্দ ও কৃতজ্ঞতাবোধের চরম বহিঃপ্রকাশ ঘটেছে প্রধানমন্ত্রীসহ মনোনয়ন বোর্ডের সকল সদস্যবর্গের প্রতি। পাশাপাশি সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন প্রয়াত চেয়ারম্যান গাজী জাকির হোসেনের নিজ গোত্র গাজী বংশের সদস্যরা।
এ ব্যাপারে মুঠোফোনে কথা হয় ক্ষমতাসীন আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ও নৌকা প্রতীক প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী উপজেলা যুবলীগ নেতা গাজী সাহগীর হোসেন পাভেলের সাথে। তিনি অনুভুতি ব্যক্ত করতে গিয়ে এ প্রতিবেদককে বলেন, আমাকে দলীয় মনোনয়ন দেওয়ার জন্য প্রথমেই আমি বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মানসকন্যা, জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি প্রধানমন্ত্রীর এই মহামূল্যবান প্রদানের যথাযথ মর্যাদা রক্ষায়, স্বাধীনতা এবং মহান মুক্তিযুদ্ধের প্রতীক নৌকার মর্যাদা রক্ষায় আমি গোটা বারাকপুর ইউনিয়নবাসীকে এবং দলীয় নেতাকর্মীদের নিয়ে যথাসাধ্য প্রাণপণ চেষ্টা করবো ইনশাআল্লাহ।
উল্লেখ্য, দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক সাধারণ সম্পাদক বারাকপুর ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত চেয়ারম্যান গাজী জাকির হোসেন গত ১২ জুন সন্ধ্যায় চিহ্নিত সশস্ত্র সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত হন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর ২ আগষ্ট মৃত্যু হলে চেয়ারম্যান পদের এ আসনটি শূন্য হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.