দিঘলিয়ার বারাকপুরে উপ-নির্বাচনে আ. লীগের পাবেলসহ তিন প্রার্থীর মনোনয়ন পত্র জমা 

দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি: দিঘলিয়া উপজেলার বারাকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গাজী সাহগীর হোসেন পাভেলসহ ৩ প্রার্থী মনোনয়ন পত্র উপজেলা নির্বাচন অফিসারের নিকট জমা দিয়েছেন। অন্য ২ জন প্রার্থী হলেন শেখ আনসার উদ্দীন (স্বতন্ত্র) ও মোঃ কামাল হোসেন বিশ্বাস (স্বতন্ত্র)।
বৃহস্পতিবার (৬ অক্টোবর) দুপুর ১২ টার দিকে স্বতন্ত্র প্রার্থী শেখ আনসার উদ্দীন ৭০-৮০ খানা ইজিবাইকের জনবলের বহর নিয়ে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ বজলুর রশিদ (অঃ দাঃ) এর নিকট মনোনয়ন পত্র জমা দেন।
দুপুর ২ টার দিকে ক্ষমতাসীন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী গাজী সাহগীর হোসেন পাভেল মোটরসাইকেল ও ইজিবাইকের বহর নিয়ে এক শোভাযাত্রা সহকারে উপজেলায় আসেন। দিঘলিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, উপজেলা চেয়ারম্যান শেখ মারুফুলইসলাম ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলী রেজা বাচা, বারাকপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ মতিয়ার রহমানকে সঙ্গে নিয়ে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ বজলুর রশিদের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।
বুধবার সকালে স্বতন্ত্র অপর প্রার্থী মোঃ কামাল হোসেন বিশ্বাস মোটরসাইকেল ও ইজিবাইকে এসে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মোঃ বজলুর রশিদের নিকট মনোনয়ন পত্র দাখিল করেন।
উল্লেখ্য, আগামী ১০ অক্টোবর মনোনয়ন পত্র বাছাই, ১৭ অক্টোবর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন এবং ১৮ অক্টোবর প্রতিক বরাদ্দ দেওয়া হবে। আগামী ২ নভেম্বর সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত বিরতিহীনভাবে স্বাস্থ্যবিধি মেনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.