দিঘলিয়া উপজেলা প্রতিবন্ধী ও দুঃস্থ কল্যাণ সংস্থার পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারকে ফুলেল শুভেচছা প্রদান

দিঘলিয়া (খুলনাপ্রতিনি: বুধবার (১ মার্চ) দিঘলিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলমকে দিঘলিয়া উপজেলা প্রতিবন্ধী ও দুঃস্থ কল্যাণ সংস্থার পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান ও বিদায় সংবর্ধনা স্বরূপ ফুলেল শুভেচছা জানানো হয়।
এসময় প্রতিবন্ধী ও দুঃস্থ কল্যাণ সংস্থাকে উপহার দেওয়া অর্থ দিয়ে একটি হুইলচেয়ার কিনে দিঘলিয়া সদর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা তীব্র শারীরিক প্রতিবন্ধী সাকিলকে প্রদান করা হয়। এ সময় সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রফিকুল ইসলাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলমকে উদ্দেশ্য করে বলেন, উপজেলা নির্বাহী অফিসার স্যারের মাধ্যমে অনেক অসহায় ভূমিহীন পরিবার মাননীয় প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ন প্রকল্পের জমিসহ ঘর পেয়েছেন। অনেক প্রতিবন্ধী চলাচলের জন্য পেয়েছেন হুইলচেয়ার।
শীতার্ত মানুষ পেয়েছেন শীতবস্ত্র। উপজেলা নির্বাহী অফিসার স্যারের অবদান দিঘলিয়ার রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী, সাংবাদিকসহ সর্বস্তরের লোকজন কোনোদিন ভূলবেনা, কোনোদিন বুলবার নয়।
তিনি এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল আলমের ও তাঁর পারিবারের সকল সদস্যের সুস্বাস্থ্য ও সুন্দর জীবন কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন দিঘলিয়া উপজেলা প্রতিবন্ধী ও দুঃস্থ কল্যাণ সংস্থার উপদেষ্টা মন্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার ওয়াহিদ মুরাদ, সৈয়দ জাহিদুজ্জামান, বিশিষ্ট কবি ও সাহিত্যিক এম ফরহাদ কাদির, শান্তনু মল্লিক, হারুন অর রশীদ, আনোয়ার কবির নিজাম, সাইফুল ইসলাম শামীম, আসাদুজ্জামান আজিম, আকরাম হোসেন সোহান, জনি গাজী।
আরো উপস্থিত ছিলেন প্রতিবন্ধী ও দুঃস্থ কল্যাণ সংস্থার সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেন, সহ-সভাপতি মোঃ শরিফুল ইসলাম, সহ-সভাপতি মাসুদ রানা, সাধারণ সম্পাদক সোহেল আরমান, সাংগঠনিক সম্পাদক রাজু মোল্লা, দপ্তর সম্পাদক মোঃ আঃ জলিল, সহ-কোষাধ্যক্ষ মুরাদ শেখ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা মুক্তা বেগম, কার্যনির্বাহী সদস্য হামিদ শেখ, একরামুল শেখ, জয়নাল খালাসী, মীম আক্তার, রাজিয়া বেগম, ইখলাস শেখ, হানিফ শেখ, রাশিদা বেগম, আলী আহমদ, তরিকুল ইসলাম, ইমাম হোসেন, জহুরা বেগম প্রমুখ এবং অন্যান্য সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দিঘলিয়া (খুলনাপ্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.