দিঘলিয়ার সেনহাটিতে কুরবানির গরুর হাটের উদ্বোধন

বিশেষ (খুলনা) প্রতিনিধি: দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের পথের বাজার কুরবানীর গরুর হাট উদ্বোধন করা হয়েছে। উক্ত গরুর হাটটির শুভ উদ্বোধন করেন সেনহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পথেরবাজার মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি গাজী জিয়াউর রহমান জিয়া গাজী।

এ সময় উপস্থিত ছিলেন পথের বাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজনীন আক্তার, আওয়ামী লীগ নেতা এস এম গোলাম রহমান, মাস্টার আইউব আলী, যুবলীগ নেতা ইমরান গাজী, সেনহাটি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা ইউপি সদস্য ঝর্ণা আক্তার, পলি আক্তার, আলেয়া পারভীন, ইউপি সদস্য শেখ আসাদুজ্জামান রিপন মোড়ল, সরদার আলী আকবর, শেখ আশরাফ হোসেন, সাইফুল ইসলাম, মল্লিক আজিজুর রহমান, মোঃ আমীর আলী, সাইফুদ্দিন রীতা, কাজী মোশাররফ হোসেন, মোল্যা আশরাফ হোসেন, শেখ ইকতিয়ার হোসেন প্রমুখ।
উল্লেখ্য, দিঘলিয়া উপজেলার সেনহাটি ইউনিয়নের এই পথের বাজার কুরবানী পশু বিক্রয়ের জন্য খুব পুরাতন অস্থায়ী পশুহাট। ১৯৮৬ সালে এ হাটটির শুভ যাত্রা শুরু হয়। সেই থেকে এ হাটটি এ এলাকার খুব জনপ্রিয় হাট হিসেবে খুলনা মহানগরীসহ দিঘলিয়া উপজেলায় পরিচিতি লাভ করেছে।
বর্তমানে হাটটি সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত এবং পর্যাপ্ত নিরাপত্তার মাধ্যমে পরিচালিত।
সেনহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান তার উদ্বোধনী বক্তব্যে বলেন, এ হাটটি এ মাঠের পাশে অবস্থিত ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের। তাই এ সকল প্রতিষ্ঠানের নিরাপত্তার জন্য সীমানা প্রাচীর নির্মাণ করা হচ্ছে এ পশু হাটের অর্জিত টাকায়। আগামীতেও হাটের অর্জিত টাকায় শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে ব্যয় করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ (খুলনা) প্রতিনিধি সৈয়দ আবুল কাসেম। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.