দারুণ জয়ে বিশ্বকাপের প্রস্তুতি সারল ব্রাজিল

বিটিসি স্পোর্টস ডেস্ক: কাতার বিশ্বকাপের আগে পুরোদমে ছুটছে ব্রাজিল। বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও ছুটে চলছে তাদের জয়ের রথ। তিউনিসিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচেও রীতিমতো গোল উৎসব করেছেন রাফিনিয়া-নেইমাররা। তাতে বড় জয় নিয়ে বিশ্বকাপের প্রস্তুতি সারল পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।
প্যারিসে গতকাল মঙ্গলবার দিবাগত রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ৫-১ গোলে জিতেছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। ব্রাজিলের হয়ে জোড়া গোল করেছেন রাফিনিয়া। সেই সঙ্গে আরেকটি গোলে অবদানও রাখেন রাফিনিয়া। গোল করা বাকিদের নাম হলো—নেইমার, রিশার্লিসন ও পেদ্রো।
বিশ্বকাপের আগে এই মাসে দুটি প্রীতি ম্যাচ খেল ব্রাজিল। দুই ম্যাচেই জিতেছে তারা। মোট দুই ম্যাচে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা করল ৮ গোল। তাছাড়া কোপা আমেরিকার ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষে হারের পর এই নিয়ে টানা ১৫ ম্যাচে অপরাজিত ব্রাজিল।
তিউনিসিয়ার বিপক্ষে এদিন ১১তম মিনিটেই রাফিনিয়ার গোলে লিড পেয়ে যায় ব্রাজিল। এরপর ১৯ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন রিচার্লিশন।
পেনাল্টি থেকে স্কোরলাইন ৩-০ করেন নেইমার। মাঝে ১৮ মিনিটে ব্যবধান কমিয়েও ম্যাচে ফিরতে পারেনি তিউনিসিয়া। বরং আরও দুই গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় তিতের দল। শেষ দুই গোলের একটি হলো রাফিনিয়ার অন্যটি পেদ্রোর। তাতে বড় জয়ের আনন্দে ভাসেন নেইমাররা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.