দারুণ জয়ে টেবিলের শীর্ষে লিভারপুল

বিটিসি স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের তলানির দল শেফিল্ড ইউনাইটেডের বিপক্ষে সহজ জয় পেয়েছে লিভারপুল। এই জয় নিয়ে হারানো শীর্ষস্থান ফিরে পেলো লিভারপুল।
বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতে অ্যানফিল্ডে শেফিল্ড ইউনাইটেডকে ৩-১ গোলে হারিয়েছে দ্য রেডস। ম্যাচ জুড়ে একচেটিয়া আধিপত্য নিয়ে লড়ে ক্লপের বাহিনী।
ম্যাচের ১৭তম মিনিটে ডারউইন নুনেজের গোলে লিড পায় রেডস। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় জার্গেন ক্লপের শিষ্যরা।
বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৮তম মিনিটে রাইট ব্যাক কনর ব্র্যাডলির ভুলে আত্মঘাতী গোল হজম লিভারপুল। আর তাতে সমতায় ফেরে শেফিল্ড ইউনাইটেড। তবে ৭৬তম মিনিটে ম্যাক অ্যালিস্টার আবারও এগিয়ে নেন লিভারপুলকে। তাকে গোলে সহায়তা করেন লুইস দিয়াজ।
ম্যাচের শেষ মিনিটে অ্যান্ডি বরার্টসনের সহায়তায় কোডি গ্যাকপোর গোলে জয় নিশ্চিত করে ইয়ুর্গান ক্লপের দল। আরেক ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে ৪-৩ গোলে হারিয়েছে চেলসি। এই জয়ে সেরা দশে জায়গা করলো পচেত্তিনোর শিষ্যরা।
এই জয়ে তাদের সংগ্রহ এখন ৭০ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ৬৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয়স্থানে আর্সেনাল। আর ৬৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ম্যানচেস্টার সিটি। অন্যদিকে ১৫ পয়েন্ট নিয়ে যথারীতি টেবিলের তলানিতে শেফিল্ড। রেলিগেশন এড়াতে অন্তত ৭ পয়েন্ট দরকার তাদের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.