দামুড়হুদা কার্পাসডাঙ্গায় অবৈধ ভাবে তৈরী হচ্ছে শ্যালো ইঞ্জিন চালিত অবৈধ যান

দামুড়হুদা ( চুয়াডাঙ্গা)  প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা কাউন্সিল মোড়ে  প্রকাশ্যে প্রশাসনের নিষেধাজ্ঞা থাকা সত্বেও প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে অবৈধভাবে তৈরী করছে নসিমন, করিমন, আলমসাধু বাটাহাম্বা, ও ভটভটি সহ বিভিন্ন ধরনের অবৈধ যানবাহন। লেদ মেশিনারিজ মালিক ফারুক হোসেন ও মিস্ত্রি জাহিদুল স্থানীয় প্রভাব খাটিয়ে প্রতিনিয়ত তৈরী করছে এ অবৈধ যানবাহন।
স্থানীয়রা ব্যবসায়ীরা বিটিসি নিউজকে বলেন, এখানে অবৈধ যান জান তৈরীর কারণে মোড়ের সকল ব্যবসায়ীরা চরম সমস্যায় আছি। দোকানে বসে থাকার মতো কোনো সুযোগ নেই, শুধু শব্দ আর শব্দ।
গ্যারেজে রাতে-দিনে অয়েলিং মেশিন লোহা পেটানোর বিকট শব্দে কান ঝালাপালা। একদিকে যেমন মানুষের চোখের দৃষ্টিশক্তি হরণ হচ্ছে অপরদিকে পরিবেশ চরমভাবে বিপর্যয় ঘটছে জনজীবন দুর্বিষহ হয়ে পড়েছে।
এ বিষয়ে লেদ গ্যারেজ মালিক ফারুক এর কাছে জানতে চাইলে তিনি বিটিসি নিউজকে বলেন, আমার জায়গায় আমি কাজ করব এতে অন্য মানুষের সমস্যা হলে আমার কিছু করার নেই।
বাংলাদেশ এখন অনিয়মের আখড়ায় পরিনত হয়েছে। আমি যানবাহন তৈরী করছি এতে তো কারো সমস্যা হওয়ার কথা না ।  বিষয়টি দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারের সুদৃষ্টি কামনা করেছে স্হানীয় ব্যবসায়ী মহল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.