দামুড়হুদা উপজেলার ভাইস চেয়ারম্যান আ, লীগ নেতা শহিদুলের ঘুসিতে এক বৃদ্ধের মৃত্যু

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: চুয়াডাঙ্গার দামুড়হুদা থানার সামনে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের ঘুষিতে ইসরাফিল মণ্ডল (৮০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।
ঘটনার পর অভিযুক্ত উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামকে (৫৬) আটক করেছে পুলিশ।
আজ শুক্রবার (১৬ এপ্রিল) দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।নিহত ইসরাফিল মণ্ডল দামুড়হুদা উপজেলার পীরপুর কুল্লার নুতন পাড়ার মৃত জোনাব আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, আজ শুক্রবার দুপুর ১ টার দিকে দামুড়হুদা মডেল থানায় জমিজমা-সংক্রান্ত একটি বিষয়ে আপোষ মীমাংসায় বসে ইসরাফিল গ্রুপ এবং অপর পক্ষের নজু মোল্লা গ্রুপ।
আপোষ মীমাংশার এক পর্যায়ে ইসরাফিল গ্রুপের লোকজন থানা থেকে বের হয়ে দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও দামুড়হুদা সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলামকে গালমন্দ করতে থাকে।
এসময় ভাইস চেয়ারম্যান উত্তেজিত হয়ে ইসরাফিল মণ্ডলকে ঘুষি মারেন। এতে ইসরাফিল মণ্ডল গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।
দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজকে জানান, মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত দামুড়হুদা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলামকে আটক করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.