দামুড়হুদায় মাদকবিরোধী অভিযানে আটক এক

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় ও জেলা পুলিশের নির্দেশ অনুযায়ী মাদক বিরোধী অভিযানে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ তার সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা থানার জয়রামপুর গ্রামের বারুইপাড়া এলাকা থেকে ২৯৬ বোতল ফেন্সিডিল সহ এক আসামীকে আটক করেছে।

আজ শনিবার (১০আগস্ট) ভোর ৫ টার দিকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানার জয়রামপুর গ্রামে গোপন সংবাদের ভিত্তিতে এ মাদক অভিযান পরিচালিত হয়। আটককৃত ব্যক্তির নাম মোঃ খোকন আলী(৪৫) , পিতা- মৃত নজির আহমেদ গ্রাম- জয়রামপুর, বারুইপাড়া।

এসময় দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস বিটিসি নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জয়রামপুর গ্রামের বারুই পাড়া এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় হাতেনাতে খোকন আলীকে তার নিজ বাসায় ২৯৬ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। কিন্তু তার অপর সহযোগী দামুড়হুদা দশমী পাড়ার ওমর আলির ছেলে খোকন (৪০) পালিয়ে যায়। পরবর্তীতে আটককৃত খোকনের স্বীকারোক্তিতির ভিত্তিতে দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এ অভিযানে দামুড়হুদা মডেল থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাসের নেতৃত্বে উপস্থিত ছিলেন  এসআই/ শেখ রফিকুল ইসলাম, সঙ্গীয় অফিসার এসআই/কামরুল হাসান, এএসআই/মসলেম উদ্দিন, কং/৮১২ হাসান,কং/৪৮৯ মোঃ আনিচুর রহমান।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চুয়াডাঙ্গা প্রতিনিধি মো: মুজাহিদ হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.