দামুড়হুদার নাপিতখালীতে স্কুল ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা: থানায় লিখিত অভিযোগ

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদার নাপিতখালী গ্রামে স্কুল ছাত্রীকে জোর পূর্বক ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় মেয়ের মা নাসরিন বেগম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় অভিযুক্তর বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় লিখিত অভিযোগ করেছে।
জানা গেছে, দামুড়হুদার নাপিতখালী পশ্চিমপাড়ার সেলিম উদ্দিনের অষ্টম শ্রেনীতে পড়ুয়া কন্যা রজনী (ছদ্দনাম)কে গতকাল বুধবার বিকাল ৩ টার দিকে তার মা বাড়িতে না থাকার সুযোগে তার ঘরে প্রবেশ করে তাকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা চালায় একই গ্রামের নুরুল ইসলামের ছেলে হাফিজুল ইসলাম (২৫)।
রজনী জানান বুধবার বিকাল ৩ টার দিকে আমার মা বাড়িতে ছিল না।ঘাস কাটতে মাঠে গেলে আমার ঘরে প্রবেশ করে নুরুল ইসলামের ছেলে হাফিজুল। এসময় সে আমাকে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়।
পরবর্তীতে সে চিৎকার চেঁচামেচি করলে ও তার মা ততক্ষনে বাড়ি চলে আসলে পালিয়ে যায় হাফিজুল।পরবর্তীতে রজনীর মা নাসরিন বেগম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
নাসরিন বেগম জানান, আমি খুবই গরীব মানুষ। অসহায় মানুষ।অভিযোগ করার পরপরই তারা আমাকে নানান ভাবে হুমকি দিচ্ছে। আমি ভয় পাচ্ছি ন্যায় বিচার পাবো কিনা।
এ বিষয়ে জানতে হাফিজুরের সাথে কথা বলতে তার বাড়ি গেলে তাকে বাড়ি পাওয়া যায়নি।
হাফিজুরের পিতা জানান, আমার ছেলে নির্দোষ। আমাদের ফাঁসাতে সে মিথ্যা অভিযোগ করছে। আমার ছেলের কোন দোষ নেই।
এ বিষয়ে দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আলমগীর কবিরের সাথে কথা বললে তিনি বিটিসি নিউজকে জানান, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.