দামুডহুদার কার্পাসডাঙ্গায় ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

দামুডহুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কার্পাসডাঙ্গায় কেক কাটা, ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় কার্পাসডাঙ্গা ইউনিয়ন আ,লীগের (ব্রীজ মোড়) কার্যালয়ে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সানাউল কবির শিরিনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
আলোচনাসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কার্পাসডাঙ্গা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো: আব্দুল করিম বিশ্বাস।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কার্পাসডাঙ্গা ইউনিয়ন আ,লীগের সাধারণ সম্পাদক নজির আহমেদ, সহসহ-সভাপতি আব্দুল কাদের বিশ্বাস, যুগ্ম সম্পাদক আব্দুস সালাম বিশ্বাস, সাংগাঠনিক সম্পাদক জাহিদুর রহমান মুকুল, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজ কচি, সহ-সভাপতি আব্দুল মজিদ, যুগ্ম সম্পাদক শরিফুজ্জামান শরিফ।
আলোচনাসভায় বক্তারা বলেন, দীর্ঘ পথ চলায় বাংলাদেশ নামক রাষ্ট্রের গৌরবোজ্জ্বল সব অর্জনের সঙ্গে মিশে আছে ছাত্রলীগের নাম। সময়ের পরিক্রমায় গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে সংগঠনটি প্রতিষ্ঠার ৭৪ বছর পার করে ৭৫ বছরে পা রাখছে। সামনের দিনে গৌরবের এই ধারাবাহিকতা বজায় রেখে সবাইকে একসঙ্গে নিয়ে সোনার বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.