দাগনভূঞায় কন্যা শিশুকে গাছের লতায় ফাঁস দিয়ে হত্যা

ফেনী প্রতিনিধি: ফেনীর দাগনভূঞায় মিফতাহুল জান্নাত অপ্রা (৫) নামে এক কন্যা শিশুকে অমানবিকভাবে গাছের লতার সঙ্গে ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে।
আজ শনিবার (২৫ জুন) দুপুরে উপজেলার জায়লস্কর ইউনিয়নের দক্ষিণ নেয়াজপুর গ্রামের নেয়াজ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছন থেকে লাশটি উদ্ধার করে পুলিশ।
নিহত শিশু অপ্রা একই এলাকার বক্সআলী ভূঞা বাড়ির ওসমান গনির মেয়ে ও নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিকের শিক্ষার্থী।
পুলিশ, স্থানীয় ও নিহত শিশুর ফুপু তোহরা আক্তার বিউটি সূত্রে জানা যায়, বাড়ীর পাশেই নেয়াজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে ক্লাসের ফাঁকে পানি খাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ হয়ে যায় অপ্রা। পরে অনেক খোঁজাখুঁজির পর বিদ্যায়লের পিছনে কবরস্থানের ঝোপের মধ্যে গাছের সঙ্গে তাকে ঝুলন্ত দেখতে পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ, র‌্যাব, সিআইডিসহ আইনশৃঙ্খলা বাহিনীর একাধিক দল ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
সোনাগাজী ও দাগনভূঞা থানার সার্কেল অফিসার মাসকুর রহমান ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষ না পর্যন্ত এ ব্যাপারে বিস্তারিত জানানো যাচ্ছে না। তবে প্রাথমিক ধারণা করা হচ্ছে, শিশুটিকে শারীরিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে। 
এদিকে শিশু অপ্রাকে অমানবিকভাবে হত্যার ঘটনায় এলাকায় শোকের মাতম চলছে। স্থানীয়রা ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর ফেনী প্রতিনিধি মোঃ দেলোয়ার হোসেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.