দলের কর্মীর ওপর হামলার ঘটনায় বিএনপি নেতা নজরুল হুদার বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে সেচ্ছাসেবক দলের কর্মী আবু সাঈদের (৩৫) ওপর হামলার ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় মামলা দয়ের হয়েছে। মামলায় রাজশাহী মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদাসহ ৪ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়েছে।
বুধবার ২৭ জুলাই দিবাগতরাত দেড়টার দিকে আহত সাঈদের বড় ভাই সাইফুল ইলাম মামলাটি দয়ের করেন। মামলা নং ৪২ তারিখ ২৭/০৭/২২।
এই মামলার প্রেক্ষিতে বুধবার রাত ১১টার দিকে অভিযান চালিয়ে এজাহার নামীয় ৩ নং আসামি সালাম (৩২) কে আটক করেছে পুলিশ। মালোপাড়া ফাঁড়ির ইনচার্জ মোঃ হায়দার আলী বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মারামারির ঘটনায় উভয় পক্ষের ইমন ও সালাম নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে।
বুধবার রাতে সালামকে আটকের সময় তার সাথে অন্যান্য আসামিদের কেউ সাথে ছিলো কিনা এমন প্রশ্নের জবাবে হায়দার আলী জানান, তাদের কাউকে চিনতে না পারায় শুধু সালামকে থানায় নিয়ে আসা হয়েছে।
এজাহার সুত্রে জানা গেছে, সোমবার (২৬ জুলাই) রাত পৌনে ১১ টার দিকে নজরুল হুদা ও তার নেতাকর্মীরা সোনাদীঘির মোড় এর একপাশে বসে গল্প করছিলেন। এসময় তাদের অন্যপাশে মহানগর বিএনপি’র সদস্য ইমন ও সেচ্ছাসেবক দলের কর্মী আবু সাঈদ মোটরসাইকেল রেখে চা খাওয়ার উদ্দেশ্যে দাঁড়ালে বিষয়টি নজরুল হুদার সেন্টিমেন্টে লাগে। এসময় সে এবং তার নেতাকর্মীরা তাদের উপর চড়াও হয়।
একপর্যায়ে নজরুল হুদা এবং তার সঙ্গীরা এলোপাতাড়িভাবে দা এবং ছুরিকাঘাত করতে থাকলে তাৎক্ষণিকভাবে আবু সাঈদ মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
তবে স্বেচ্ছাসেবক দলের কর্মী আবু সাইদকে পেটানো ও ছুরিকাঘাতের বিষয়টি অস্বীকার করছেন বিএনপি নেতা নজরুল হুদা। তিনি বিটিসি নিউজকে বলেন, সোনাদীঘির মোড়ে আমরা বসে ছিলাম। এসময় সাইদ ইমনরা আমার সামনে মোটরসাইকেল রেখে দ্রুত এগিয়ে এসে আমার হাতে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এসময় স্থানীয় নেতাকর্মী ও জনসাধারণ তাদের ধরে মারধর করে ইমনকে পুলিশে দেয়।
এ বিষয়ে রাজশাহী বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বিটিসি নিউজকে জানান, রাজশাহী মহানগর বিএনপি’র আহবায়ক কমিটি নিয়ে পূর্ব থেকে একটি দ্বন্দ্ব চলে আসছে। সেই ঘটনা থেকে এটি হতে পারে। তবে নিশ্চিতভাবে এখনো কোনো কিছু বলা যাচ্ছে না। এছাড়াও উভয় পক্ষ থেকে থানায় মামলা দায়ের হয়েছে। এঘটনায় সোমবার রাতে ইমন ও পরেরদিন রাতে সালাম নামের দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান, ওসি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর নিজস্ব প্রতিনিধি ইফতেখার আলম (বিশাল) / রাজশাহী। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.