দলিল লেখকদের কর্মবিরতি অব্যাহত: আদমদীঘিতে সাব রেজিষ্ট্রারের বদলীর দাবীতে প্রতিবাদ সভা

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার দলিল লেখক সমিতির নেতাদের সাথে নতুন যোগদানকারি সাব রেজিষ্ট্রারের অসৌজন্য আচরনের অভিযোগে সাব রেজিষ্ট্রী অফিসের দলিল লেখকরা কর্মবিরতি অব্যাহত রেখেছেন।
বৃহস্পতিবার (১১ জুলাই) তারা দলিল না লিখে কর্মবিরতি পালন ও সাব রেজিষ্ট্রারকে অন্যত্র বদলীর করার দাবীতে সমিতি প্রাঙ্গনে প্রতিবাদ সভা করেন।
আদমদীঘি সাব রেজিষ্ট্রার সমিতির সভাপতি আইয়ুব আলীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন, সহ সভাপতি আরেফ উদ্দিন, সহ সম্পাদক আখতারুজ্জাস রতন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান, কোষাধক্ষ আব্দুস ছালাম, দলিল লেখক হাসানুর রহমান, রুহুল আমিন, আব্দুল কুদ্দুস, আতোয়ার রহমান, রনজিত পাল, জাকির হোসেন. তোফাজ্জল হোসেন,আব্দুল মামুন প্রমুখ।
গত সোমবার (৮ জুলাই) নবাগত সাব রেজিষ্ট্রার মুদ্দাচ্ছির হাসান তার সাথে দলিল লেখকদের মতবিনিময়ের জন্য দিন ধার্য করে নোটিশের দেন। কিন্ত সাব রেজিষ্ট্রারের দেয়া সময় মতে দলিল লেখক সমিতির নেতৃবর্গ অফিসে উপস্থিত হতে পারেননি।
পরদিন গত মঙ্গলবার (৯ জুলাই) সকালে দলিল লেখকরা নতুন সাব রেজিষ্ট্রারের সাথে সাক্ষাৎ করতে অফিস যান।
এসময় সাব রেজিষ্ট্রার দলিল লেখকদের সাথে অসৌজন্য আচরণ করে দলিল লেখকদের লাইসেন্স বাতিলসহ নানা হুমকি দেন বলে অভিযোগ এনে দলিল লেখকরা বুধবার থেকে কর্মবিরতি শুরু করেন।
এর ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার দিনও তারা কোন দলিল লিখে কর্মবিরতি ও সাব রেজিষ্ট্রারের বদলীর দাবীতে সভা করেন। এদিকে পরপর দুই দিন অত্র সাব রেজিষ্ট্রী অফিসে দলিল রেজিষ্ট্রী না হওয়ায় শতশত জমি দাতা ও গ্রহিতা ফিরে যান। ফলে সরকার বিপুল পরিমান রাজস্ব আদায় থেকে বঞ্চিত হন। বিষয়টি জরুরি বিক্তিতে রিনসন করে দলিল রেজিষ্ট্রী স্বাভাবিক করার দাবী জমি দাতা ও গ্রহিতাদের। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.