দলকে বাঁচিয়ে নতুন মাইলফলকে রোনালদো

বিটিসি স্পোর্টস ডেস্ক: মিশরের জামালেকের বিপক্ষে আরব ক্লাব চ্যাম্পিয়নস কাপে প্রায় হারতে বসা ম্যাচে আল নাসরকে বাঁচালেন ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত জামালেক ১-০ ব্যবধানে এগিয়ে থাকায় টুর্নামেন্ট থেকে বিদায়ের পথে সৌদি ক্লাবটি।
ম্যাচের নিয়মিত সময়ের তিন মিনিট আগে দারুণ এক হেডে আল নাসরকে সমতায় নিয়ে আসেন রোনালদো। শেষ পর্যন্ত ১-১ ড্র ধরে রেখে ‘সি’ গ্রুপের রানার্সআপ হিসেবে কিং সালমান ক্লাব কাপ টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনালে উঠেছে আল নাসর।
আগামী রোববার সেমিফাইনালে ওঠার লড়াইয়ে মরক্কোর রাজা দি ক্লাসাব্লাঙ্কার বিপক্ষে খেলবে রোনালদো দল।
এ ম্যাচ দিয়ে আল নাসরে রোনালদোর সতীর্থ হিসেবে অভিষেক হয় বায়ার্ন মিউনিখ থেকে আসা সেনেগালিজ তারকার সাদিও মানের। যেখানে প্রিন্স সুলতান বিন আবদুল আজিজ স্টেডিয়ামে মানের অভিষেক রাঙানোর পথে ব্যক্তিগত এক মাইলফলক ছুঁয়েছেন রোনালদো। সমতা আনা গোলটি ছিল আল নাসরের হয়ে তার ১৬তম এবং পেশাদার ক্যারিয়ারের ৮৪০তম গোল। রোনালদোর বেশির ভাগ গোলই তার ডান পায়ে করা। এটি তার শক্তির দিক। ডান পা ছাড়াই রোনালদোর গোলের সংখ্যা এখন ৩০০। এই গোল এসেছে হেড, বাম পা ও অন্যান্য মিলিয়ে।
নতুন মৌসুমে এরই মধ্যে ৩৮ বছর বয়সী রোনালদো তিনটি গোল করেছেন। সৌদি প্রো লিগে (এসপিএল) আল নাসর তাদের প্রথম ম্যাচ খেলতে নামবে ১৪ আগস্ট আল ইত্তিফাকের বিপক্ষে। সাবেক লিভারপুল তারকা স্টিভেন জেরার্ডের কোচিংয়ে ইত্তিফাকের হয়ে খেলবেন জর্ডান হেন্ডারসন ও মুসা দেম্বেলে। এর এক সপ্তাহ পর এএফসি চ্যাম্পিয়নস লিগের প্লে-অফে খেলবে আল নাসর। ওই ম্যাচের প্রতিপক্ষ এখনো ঠিক হয়নি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.