দর্শনা প্রেসক্লাবের দায়িত্ব হস্তান্তর সভাপতি পিপুল সম্পাদক ওসমান এবং সাংবাদিক সমিতির সভাপতি জাহিদুল সম্পাদক হানিফ মন্ডল

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দর্শনা প্রেসক্লাবের দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় দর্শনা প্রেসক্লাব ভবনে দ্বি-বার্ষিক সাধারণ সভায় এ কমিটির অনুমোদন করা হয়।
সভায় নির্বাচিত কমিটি পর্যায়ক্রমে ২ বছর মেয়াদকালে দর্শনা প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির দায়িত্ব পালন করে।
সেই মোতাবক এবার দর্শনা প্রেসক্লাবের সভাপতি হলেন, মাই টিভির চুয়াডাঙ্গা প্রতিনিধি ও দৈনিক যুগান্তর পত্রিকার দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি ইকরামুল হক পিপুল, ও সাধারণ সম্পাদক হলেন ডেইলি অবজারভার পত্রিকার দামুড়হুদা প্রতিনিধি ও দৈনিক আকাশ খবর পত্রিকার দর্শনা ব্যুরো প্রধান ওসমান আলী এবং সাংবাদিক সমিতির সভাপতি হলেন, দৈনিক পূর্বাঞ্চল প্রতিনিধি মো: জাহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক হলেন দৈনিক মাথাভাঙ্গা দর্শনা সহকারি ব্যুরো প্রধান হানিফ মন্ডল।
প্রেসক্লাবের ১৩ সদস্য র মধ্যে,  সহ-সভাপতি হয়েছেন মাহমুদ হাসান রনি, যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুজ্জামান সুমন, সাংগঠনিক সম্পাদক হাসমত আলী, দপ্তর সম্পাদক সুকমল চন্দ্র দাস বাঁধন, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সাব্বির আলিম, তথ্য প্রযুক্তি সম্পাদক ওয়াসিম রয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জামান তারিক, কার্যনির্বাহী সদস্য-এফএ আলমগীর, আহসান হাবিব মামুন, ফরহাদ হোসেন।
সাংবাদিক সমিতির সহসভাপতি হলেন, কামরুজ্জামান যুদ্ধ, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক ইমতিয়াজ আহমেদ রয়েল, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান কচি, তথ্য প্রযুক্তি সম্পাদক আবিদ হাসান রিফাত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজিব মল্লিক, কোষাধ্যক্ষ মাসুম বিল্লাহ। কার্যনির্বাহী সদস্য- মনিরুজ্জামান ধীরু, আওয়াল হোসেন, চঞ্চল মেহমুদ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.