দর্শনায় করোনার উপসর্গ নিয়ে আরো এক বৃদ্ধর মৃত্যু

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি: দামুড়হুদা উপজেলার দর্শনায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে বদর উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে। আজ সোমবার (২৯ জুন) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বদর উদ্দিন দামুড়হুদা উপজেলার দর্শনা পৌরসভার শ্যামপুর গ্রামের মৃত দিদার মন্ডলের ছেলে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. শামীম কবীর বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, শরীরে ঠান্ডা ও জ্বর নিয়ে আজ সোমবার সকাল ৯টায় ওই বৃদ্ধকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে তার পরিবারের সদস্যরা।
করোনাভাইরাসের উপসর্গ থাকায় তাকে হাসপাতালের করোনা ওয়ার্ডের হলুদ জোনে রাখা হয়। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বিটিসি নিউজ এর প্রতিবেদককে জানান, মারা যাওয়া বদর উদ্দিনের শরীরে করোনার ভাইরাসের উপসর্গ ছিলো। মৃত্যুর পর তার শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।
নমুনাটি কুষ্টিয়া মেডিক্যাল কলেজ হাসপাতালে পরীক্ষার জন্য পাঠানো হবে। করোনার প্রটোকল দিয়ে তার মরদেহ বাড়িতে পাঠানো হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে তার মরদেহ দাফন করা হবে।
উল্লেখ্য, এ পর্যন্ত চুাডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ২১২ জন নারী-পুরুষ। এরমধ্যে সুস্থ হয়েছেন ১১৫ জন ও মারা গেছেন ৩ জন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর দামুড়হুদা ( চুয়াডাঙ্গা ) প্রতিনিধি মোস্তাফিজ কচি। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.