‘দর্পণ টিভি’ স্টুডিও পরিদর্শনে মমতাজ বেগম ॥ উত্তরোত্তর উন্নতি কামনা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  ডিজিটাল সময়োপযোগী সম্প্রচারের লক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলায় পরীক্ষামূলক সম্প্রচারিতব্য চাঁপাইনবাবগঞ্জের প্রথম অনলাইন টেলিভিশন “দর্পণ টিভি” স্টুডিও পরিদর্শণ করেছেন দর্পণ পরিবারের সুভাকাংক্ষি বিশিষ্ট সমাজ সেবক মহিলা বিষয়ক অধিদপ্তরের অবসর-প্রাপ্ত উপ-পরিচালক মমতাজ বেগম।

তিনি গতকাল (২৮ অক্টোবর) সোমবার দিবাগত রাত ৮টায় চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর চতুর্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ কার্যালয়ে অবস্থিত “দর্পণ টিভি স্টুডিও” পরিদর্শন করেন। ‘দর্পণ টিভি’র ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল ইসলাম রঞ্জুর সাথে দর্পণ টিভির পরীক্ষামূলক সম্প্রচার বিষয়ে মতোবিনিময়কালে উপস্থিত ছিলেন, কবি, সাহিত্যিক ও ‘চাঁপাই দর্পণ’র উপদেষ্টা এনামুল হক তুফান ও চাঁপাইনবাবগঞ্জ জেলা রোভারের সহকারী কমিশনার ও পরোপকারী মানুষ মোঃ আমিনুল ইসলাম। চাঁপাইনবাবগঞ্জে অনলাইন টেলিভিশন সম্প্রচারের উদ্দ্যোগকে সাধুবাদ এবং এর উত্তরোত্তর উন্নতি কামনা করেন অতিথিরা।

বিশিষ্ট সমাজ সেবক মহিলা বিষয়ক অধিদপ্তরের অবসর-প্রাপ্ত উপ-পরিচালক মমতাজ বেগম বলেন, বর্তমান ডিজিটাল সময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় অনলাইন টিভি “দর্পণ টিভি” প্রতিষ্ঠার উদ্যোগ নেয়ায় ‘দর্পণ টিভি’র ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল ইসলাম রঞ্জুসহ সংশ্লিষ্টরা অবশ্যই প্রশংসার দাবীদার।

চাঁপাইনবাবগঞ্জ জেলার ইতিহাস-ঐতিহ্য, জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানগুলো ইউটিউবের মাধ্যমে জেলাসহ দেশের এবং বিদেশের কোটি কোটি মানুষের মাঝে পৌছে দেবে, এটা একটি মহৎ উদ্যোগ। এটি জেলার জন্য একটি গৌরবের বিষয়ও। তিনি জেলার এই প্রথম প্রতিষ্ঠিত অনলাইন টিভি ‘দর্পণ টিভি’ পরিবারের পাশে থেকে পৃষ্ঠপোষকতার আশ্বাস দেন এবং প্রতিষ্ঠানটি সফলভাবে প্রতিষ্ঠা ও প্রতিষ্ঠিত করার জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও উদ্যোগী মানুষদের এগিয়ে আসার অনুরোধ জানান।

“দর্পণ টিভি” স্টুডিও পরিদর্শনকালে পরোপকারী আমিনুল ইসলাম বলেন, অনলাইন টিভি ‘দর্পণ টিভি’ চাঁপাইনবাবগঞ্জ জেলার জন্য একটি যুগান্তকারী উদ্যোগ। এই উদ্যোগ জেলার মানকে আরও এগিয়ে নিয়ে যাবে। এই অনলাইন টিভি ‘দর্পণ টিভি’র মাধ্যমে দেশে বিদেশে থাকা জেলার ও দেশের মানুষ জেলার বিভিন্ন আয়োজনকে সচিত্র দেখতে পাবে। এটি অব্যশ্যই জেলার জন্য একটি অর্জন। এই প্রতিষ্ঠানকে পরিপূর্ণভাবে প্রতিষ্ঠিত করার জন্য সকলের আন্তরিকতা ও সহযোগিতাও প্রয়োজন। তিনি অনলাইন টিভি ‘দর্পণ টিভি’ পরিবারের সকলের দীর্ঘায়ু ও ‘দর্পণ টিভি’র উত্তোরত্তর উন্নতি কামনা করেন।

এসময় দর্পণ পরিবারের সদস্য মো. আবুল কালাম, মো. জাহাঙ্গীর আলম, মো. হিমেল সরকার, মো. রফিকুজ্জামান (রকি), মো. আবু তালহাসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.