‘দর্পণ টিভি’ স্টুডিও পরিদর্শনে জেলা কালচারাল অফিসার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  পরীক্ষামূলক সম্প্রচারিতব্য চাঁপাইনবাবগঞ্জের প্রথম অনলাইন টেলিভিশন “দর্পণ টিভি” স্টুডিও পরিদর্শণ করেছেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সল।

তিনি গতকাল মঙ্গলবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট(শিল্পকলা মার্কেট) এর চতুর্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ কার্যালয়ে অবস্থিত “দর্পণ টিভি স্টুডিও” পরিদর্শণ করেন। দর্পণ টিভির ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল ইসলাম রঞ্জুর সাথে দর্পণ টিভির পরীক্ষামূলক সম্প্রচারের বিভিন্ন বিষয় নিয়ে পরামর্শ ও মতোবিনিময় করেন তিনি।

পরিদর্শণকালে উপস্থিত ছিলেন, কবি, সাহিত্যিক ও দৈনিক চাঁপাই দর্পণ এর উপদেষ্টা এনামুল হক তুফান, ‘দর্পণ টিভি’র বার্তা সম্পাদক মোঃ আব্দুল বারী, বার্তা প্রধান মোঃ আবুল কালাম, টেকনিক্যাল অফিসার মোঃ রফিকুজ্জামান রকি এবং সহকারী টেকনিক্যাল অফিসার মোঃ আবু তালহা।

চাঁপাইনবাবগঞ্জে অনলাইন টেলিভিশন সম্প্রচারের উদ্যোগকে স্বাগত এবং এর উত্তরোত্তর উন্নতি কামনা করে, বিভিন্ন দিক নির্দেষণামূলক পরামর্শ দেন জেলা কালচারাল অফিসার। তিনি বলেন, অনেক সাহিকতার সাথে বর্তমান ডিজিটাল সময়ে জেলা, দেশ ও বিদেশের মানুষের কাছে চাঁপাইনবাবগঞ্জকে তুলে ধরার জন্য ‘দর্পণ’ পরিবার যে উদ্যোগ নিয়েছেন এবং ‘দর্পণ টিভি’র ম্যানেজিং ডিরেক্টরসহ অন্যান্য কলাকুশলীদের প্রচেষ্টায় একটি সুন্দর স্টুডিও নির্মাণ করা হয়েছে, এটি নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। এই প্রতিষ্ঠানের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ জেলার ইতিহাস-ঐতিহ্য-সংস্কৃতিসহ সকল বিষয়ে জেলা কালচারাল ও জেলা শিল্পকলা একাডেমী কাজ করার জন্য সবসময়ই পাশে থাকবে এবং জেলার সংস্কৃতিকে এগিয়ে নিয়ে যাবে। আমার বিশ্বাস ‘দর্পণ’ কর্তৃপক্ষ এসব বাস্তবায়নে সফল হবে। তিনি ‘দর্পণ’ পরিবারের দীর্ঘায়ু ও সফলতা কামনা করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.