‘দর্পণ টিভি’ স্টুডিও পরিদর্শনে শিক্ষানুরাগীরা ॥ জেলা গৌরব ধরে রাখার আশাবাদ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলায় প্রথম সম্প্রচার শুরু হওয়া অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’র পরীক্ষামূলক সম্প্রচার স্টুডিও পরদির্শন করেছেন জেলা শিক্ষাবিদগণ।

গতকাল বুধবার দিবাগত রাত ৯টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর চতুর্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ কার্যালয়ে অবস্থিত “দর্পণ টিভি স্টুডিও” পরিদর্শন করেন তাঁরা।

‘দর্পণ টিভি’র ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল ইসলাম রঞ্জুর সাথে দর্পণ টিভির পরীক্ষামূলক সম্প্রচারসহ বিভিন্ন বিষয়ে মতোবিনিময়কালে উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ সরকারী কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ও লেখক ড. প্রফেসর মাযহারুল ইসলাম তরু, মুক্তমহোদলের সভাপতি মুশফিকুর রহমান, অব. সরকারী কলেজ শিক্ষক মো. শাহ আলম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলম।

চাঁপাইনবাবগঞ্জে অনলাইন টেলিভিশন সম্প্রচারের উদ্দ্যোগকে শিক্ষাবিদগণ জেলার জন্য একটি মাইলফলক উল্লেখ করে ‘দর্পণ টিভি’র উত্তরোত্তর উন্নতি কামনা করেন।

‘দর্পণ টিভি’ স্টুডিও পরিদর্শন শেষে শিক্ষাবিদ ও সুধিজন বলেন, বর্তমান ডিজিটাল যুগে যথাসময়ে চাঁপাইনবাবগঞ্জ জেলায় অনলাইন টিভি “দর্পণ টিভি” প্রতিষ্ঠার উদ্যোগ নেয়ায় ‘দর্পণ টিভি’র ম্যানেজিং ডিরেক্টর আশরাফুল ইসলাম রঞ্জুসহ সংশ্লিষ্ট সকলেকে ধন্যবাদ জানাই।

চাঁপাইনবাবগঞ্জ জেলার ইতিহাস-ঐতিহ্য, জেলার বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানগুলো ইউটিউবের মাধ্যমে জেলাসহ দেশের এবং বিদেশের মানুষের কাছে পৌছবে।

এটা আমরা ভাবিনি। ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর মাধ্যমে জেলার ও পার্শ্ববর্তী জেলার সংবাদগুলো পত্রিকায় প্রকাশিত হয়ে আসছে, ‘দর্পণ টিভি’র মাধ্যমে আমরা সচিত্র ভিডিও’র মাধ্যমে জেলার ও পার্শ্ববর্তী জেলার সংবাদ দেখতে পাচ্ছি, এটা আমাদের জেলার জন্য একটি সৌভাগ্যেরও বিষয়। এটি জেলার জন্য একটি গৌরবের বিষয়ও।

জেলার এই প্রথম প্রতিষ্ঠিত অনলাইন টিভি ‘দর্পণ টিভি’ পরিবারের পাশে থেকে প্রতিষ্ঠানটি সফলভাবে প্রতিষ্ঠা ও প্রতিষ্ঠিত করার জন্য চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও উদ্যোমী মানুষদের এগিয়ে আসার অনুরোধ জানান।

তাঁরা বলেন, অব্যশ্যই এটি জেলার জন্য একটি অর্জন। এই উদ্যোগ জেলার মানকে আরও এগিয়ে নিয়ে যাবে। ‘দর্পণ টিভি’কে পরিপূর্ণভাবে প্রতিষ্ঠিত করার জন্য সকলের আন্তরিকতা ও সহযোগিতাও প্রয়োজন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.