‘দর্পণ’ টিভি’ স্টুডিও তে “অমর একুশ” এর বিশেষ আলোচনা অনুষ্ঠান


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রথম একমাত্র অনলাইন টিভি “দর্পণ টিভি” তে ‘অমর একুশ’ উপলক্ষে বিশেষ আলোচনা অনুষ্ঠান সরাসরি সম্প্রচারিত হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ কার্যালয়ে অবস্থিত “দর্পণ টিভি” স্টুডিও থেকে এই অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হয়।
‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জুর সার্বিক তত্ত্বাবধানে ও পরিচালনায় এবং “এরফান গ্রুপ” এর সৌজন্যে ও পৃষ্ঠপোষকতায় গতকাল রবিবার রাত সোয়া ৭টা থেকে সোয়া ৮টা পর্যন্ত ঘন্টাব্যাপী ‘মহান একুশ’র বিশেষ আলোচনা অনুষ্ঠান হয়।
বিশেষ আলোচনা অনুষ্ঠানের অতিথি হিসেবে ‘দর্পণ’ ষ্টুডিওতে ছিলেন নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান, শিল্পকলা একাডেমীর জেলা কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সাল।
অনুষ্ঠান উপস্থাপনা করেন দর্পণ উপদেষ্টা ও স্বাধীন সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক কবি এনামুল হক তুফান। সহযোগিতায় ছিলেন মিসেস রাশেদা নসিব শিশির, চাঁপাই দর্পণ কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা আনোয়ার খাতুন (রিশা), আইটি অফিসার মো. মিলন, স্টাফ রিপোর্টার মো. ইসাহাক আলী ও টুটুল রবিউল, দর্পণ স্টাফ শামসুন্নাহার।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.