‘দর্পণ টিভি’তে স্বাধীনতা ও জাতীয় দিবসের অনুষ্ঠান


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মহান স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষে বিশেষ অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রথম ও একমাত্র সংবাদভিত্তিক অনলাইন টেলিভিশন ‘দর্পণ টিভি’তে।
শনিবার রাতে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেট (শিল্পকলা মার্কেট) এর ৪র্থ তলায় ‘দৈনিক চাঁপাই দর্পণ’ কার্যালয়ে ‘দর্পণ টিভি’ স্টুডিওতে ঘন্টাব্যাপী “আলোচনায় স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস” অনুষ্ঠান হয়।
‘চাঁপাই দর্পণ’ পরিবারের আয়োজনে এবং ‘এরফান গ্রুপ’র সৌজন্যে অনুষ্ঠানে অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা, সেক্টর কমান্ডার ফোরাম ও ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার সভাপতি আলহাজ্ব এ্যাড. মোঃ আব্দুস সামাদ ও বীর মুক্তিযোদ্ধা সাবেক সহকারি কমান্ডার (সাংগঠনিক) জেলা মুক্তিযোদ্ধা সংসদ, চাঁপাইনবাবগঞ্জ মোঃ তরিকুল আলম।
অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার অব. শিক্ষা ও সংস্কৃতি কর্মকর্তা কবি এনামুল হক তুফান। আলোচনায় বঙ্গবন্ধু, বাংলাদেশের স্বাধীনতা ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী নিয়ে নানাবিধ বিষয়ে আলোচনা করেন অতিথিগণ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে আলোচনা অনুষ্ঠানের আয়োজন করায় ‘চাঁপাই দর্পণ’ পরিবারকে ধন্যবাদ জানান বীর মুক্তিযোদ্ধা অতিথিগণ।
আগামীতে মুক্তিযুদ্ধ বিষয়ক বিভিন্ন অনুষ্ঠানের আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন বীর মুক্তিযোদ্ধাগণ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.