দমকলকর্মী নিপন চাকমার মেয়ের পড়াশোনার দায়িত্ব নিলো সেনাবাহিনী

রাঙ্গামাটি প্রতিনিধি: সীতাকুণ্ডে কন্টেইনার ডিপোতে আগুন নেভাতে গিয়ে বিস্ফোরণের ঘটনায় নিহত দমকলকর্মী নিপন চাকমার মেয়ে উন্নতি চাকমার স্কুলজীবনের পড়াশোনার দায়িত্ব নিয়েছে লেকার্স স্কুল অ্যান্ড কলেজ।
আজ বৃহস্পতিবার (০৯ জুন) দুপুরে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এই বিষয়ে একটি অঙ্গীকারনামা তুলে দেওয়া হয় উন্নতি চাকমার হাতে।
উন্নতি চাকমা সেনাবাহিনী পরিচালিত রাঙ্গামাটি লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। এসময় তার হাতে অঙ্গীকারনামা তুলে দেন বিদ্যালয়ের সভাপতি ও রাঙ্গামাটি রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল ইমতাজ উদ্দিন।
নিপন চাকমার স্ত্রী সুমনা চাকমা বলেন, উন্নতির বাবার মৃত্যুর পর যখন আমি চারদিকে অন্ধকার দেখছিলাম, মেয়ের পড়াশোনা নিয়ে শঙ্কায় ছিলাম তখন লেকার্স কর্তৃপক্ষ মেয়ের লেখাপড়ার ভার নেওয়ায় ধন্যবাদ জানাচ্ছি। আমি তাদের প্রতি কৃতজ্ঞ।
লেকার্স পাবলিক স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মেজর মো. আরিফ মাহমুদ বলেন, উন্নতির যে ক্ষতি তা পূরণ করার মতো নয়। লেকার্স কর্তৃপক্ষ চায়, সে তার শিক্ষাজীবন যাতে সুন্দরভাবে পরিচালনা করতে পারে। সেজন্য আমরা তার স্কুল শিক্ষাজীবনের যাবতীয় ব্যয়ভারের দায়িত্ব নিয়েছি। এটা আমাদের ছোট্ট প্রয়াস।
চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় নিহত দমকলকর্মীদের মধ্যে একজন ছিলেন নিপন চাকমা। তিনি রাঙ্গামাটির সন্তান ছিলেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর রাঙ্গামাটি প্রতিনিধি মো. মাজহারুল করিম মাজেদ। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.