থানা পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে ৫০ গ্রাম গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ী আটক

বিশেষ প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলায় মাদক বিরোধী অভিযানে এক মাদক ব্যবসায়ীকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করেছে তানোর থানাধীন মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র ।

গতকাল শনিবার ১৬ই নভেম্বর ২০১৯ ইং রাত সাড়ে ৮ টার দিকে মুণ্ডমালা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মোঃ জামাল উদ্দিনের নেত্রীত্বে পুলিশের একটি অভিযানিক দল মন্ডুমালা পৌরসভার ৫নং ওয়ার্ডের সাদিপুর গ্রামের আসামির নিজ বাড়ির সামনে থেকে মোঃ কারিমুল ইসলাম (৪৫), পিতা- মৃত: আয়েশ উদ্দিন, গ্রাম- সাদিপুর (দক্ষিন পাড়া), থানা- তানোর, জেলা- রাজশাহীকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করতে সক্ষম হন।

উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ১,০০০/- (এক হাজার) টাকা, আসামিকে অবৈধ ভাবে বিক্রয়ের উদ্দ্যেশে শুকনা গাজাঁ নিজ দখলে রাখার অপরাধে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(১) এর ১৯(ক) ধারায় তানোর থানা মামলা রুজু করা হয়েছে।

এ বিষয়ে তানোর থানার  দ্বায়ীত্বে থাকা অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি রাকিবুল হাসান বিটিসি নিউজকে বলেন, তানোর থানাধীন মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্রের দায়ীত্ত্বাধীন অফিসার, আসামি কারিমুলকে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

গতকাল শনিবার রাত প্রায় সাড়ে ১০ টার দিকে তানোর থানায় তাকে শোপর্দ করে। আমরা এই মাদক ব্যাবসায়ী আসামির বিরুদ্ধে তানোর থানায় মামলা রুজু করি। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ হেফাজতে তাকে আদালতে প্রেরণ করি।

পাশাপাশি তিনি আরো বলেন, দেশ ও জাতির কল্যাণার্থে সর্ব প্রকার বে-আইনী কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য আমাদের অভিযান চলমান রয়েছে। পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের থানা পুলিশের গোয়েন্দা নজরদারি অব্যহত আছে এবং থাকবে। আর মাদক নির্মূলে আমরা সর্বাত্মক চেষ্টা করছি, দেশকে মাদক মুক্ত রাখতে পুলিশ প্রশাসন বদ্ধপরিকর।

 

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.