থানা পুলিশের অভিযানে রাজশাহীর তানোরে মাদক ব্যাবসায়ীসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৬

বিশেষ প্রতিনিধি: গত সোমবার (২৩শে ডিসেম্বর) ২০১৯ ইং রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ বিপিএম, পিপিএম এর নির্দেশনায় ও তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাকিবুল হাসানের নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানটিতে অংশ গ্রহণ করেন তানোর থানার দায়ীত্বরত অফিসারগন যথাক্রমে, এসআই (নিঃ) মোঃ আনোয়ার হোসেন, এএসআই (নিঃ) শাহাদৎ হোসেন মুন্ডুমালা পুলিশ তদন্ত কেন্দ্র, তানোর থানা, রাজশাহী সঙ্গীয় অফিসার ফোর্সসহ আসামী ১। মোঃ জমশেদ আলী (৩৫), পিতা- মৃত: শহিদ আলী সাং- খারিকুল্লাহ্ নারায়ণপুর, থানা- তানোর, জেলা- রাজশাহীকে ১০০ (একশত) গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন।

আরো একটি অভিযানে থানার এসআই (নিঃ) মোঃ হামিদুল ইসলাম এএসআই (নিঃ) শ্রী পলাশ রায়, এএসআই (নিঃ) চন্দন কুমার এএসআই (নিঃ) মুকুল হোসেন এএসআই (নিঃ) মোঃ ইউনুস আলী মোল্লা সঙ্গীয় ফোর্সসহ তানোর থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। সেই সময় নিয়মিত মামলায় আসামী ১। শ্রী. তপন চন্দ্র মন্ডল (৪০), পিতা- শ্রী. বৈদ্যনাথ চন্দ্র মন্ডল ২। শ্রী. রতন চন্দ্র মন্ডল (৪৫), পিতা- শ্রী. বৈদ্যনাথ চন্দ্র মন্ডল ৩। শ্রী. পবন চন্দ্র মন্ডল (৩০), পিতা- শ্রী. বৈদ্যনাথ চন্দ্র মন্ডল সাং- কুজিশহর (ডাকঘর-তালন্দ) , থানা- তানোর, জেলা- রাজশাহীগণকে গ্রেফতার করতে সক্ষম হন।

অপর দিকে অভিযান চালিয়ে গ্রেফতারী পরোয়ানা ভূক্ত আসামী ১। মোঃ সাইফুদ্দিন মন্ডল, পিতা-মৃত: কছিমুদ্দিন, সাং- বনকেশর দিঘীপাড়া, ২। মোঃ মাসুদ রানা, পিতা- মৃত: আঃ রাজ্জাক, সাং- গোকুল মথুরা, উভয় থানা- তানোর, জেলা- রাজশাহীদেরকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।

এ বিষয়ে তানোর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান বিটিসি নিউজকে জানান, গত সোমবার সারাদিন ও রাত ব্যাপি থানার দায়ীত্বরত অফিসারগণ সংঙ্গীও পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী ও ওয়ারেন্ট ভুক্ত আসামীসহ বিভিন্ন মামলায় ৬ জনকে গ্রেফতার করতে সক্ষম হন।

পরবর্তীতে থানার সকল কার্যক্রম শেষে গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১০টার দিকে তাদেরকে পুলিশ হেফাজতে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, আমরা দেশ ও জাতির কল্যার্থে থানা পুলিশের পক্ষ থেকে আইন শৃঙ্খলা পরিস্থিতি সঠিকভাবে বজায় রাখার লক্ষ্যে সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছি।

অন্যায়ের বিরুদ্ধে আমাদের সকল প্রকার অভিযান চলমান রয়েছে, পাশাপাশি গোপনে ও প্রকাশ্যে আমাদের ব্যাপক গোয়েন্দা নজরদারি রয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.