থানচিতে জিপ খাদে পড়ে একই পরিবারের ৪ জন আহত

বান্দরবান প্রতিনিধি: বান্দরবানের থানচি-আলীকদম সড়কে জিপ খাদে পড়ে একই পরিবারের চারজনসহ মোট পাঁচজন আহত হয়েছে। তারা সবাই বান্দরবান ঘুরতে গিয়েছিল। আজ রবিবার (০৮ জানুয়ারি) সকালে এ দুর্ঘটনা ঘটে।
আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, থানচি-আলীকদম সড়কের ডিম পাহাড় এলাকায় আলীকদম যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের একটি জিপগাড়ি পাহাড়ের গভীর খাদে পড়ে যায়। এ সময় স্বাস্থ্য কর্মকর্তাসহ পাঁচ পর্যটক আহত হন।
আহতরা হলেন: স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের পরিচালক (অর্থ) মো. নিয়াজুর রহমান (৫২), তাঁর স্ত্রী জেনেফা রহমান নাসরিন (৪৮), ছেলে পার্থিব রহমান (২১), মেয়ে ফাইরুজ নাফিয়া (২১) এবং তাঁদের গাড়িচালক মো. নূর নবী (৪২)।
দুর্ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আহতদের উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ঘটনার সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছির উদ্দিন সরকার জানান, সড়ক দুর্ঘটনায় গাড়িচালক, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাসহ তাঁর পরিবারের চার সদস্য আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে। গাড়িটি থানচি থেকে আলীকদম যাচ্ছিল।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বান্দরবান প্রতিনিধি মো: আলাউদ্দিন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.